[bangla_date] || [english_date]

বর্তমান সময়ের বহুল আলোচিত ও জনগুরুত্বপূর্ণ ইস্যু “নতুন শিক্ষাক্রমের রূপকল্প ও বাস্তবায়নের চালেঞ্জ” শীর্ষক এক ওয়েবিনার জুম প্লাটফর্মে অনুষ্ঠিত হবে আগামী শনিবার (০৯ মার্চ) বেলা ১১টায়।

উন্নয়ন সংস্থা ঘাসফুল এর উদ্যোগে অনুষ্ঠিতব্য ওয়েবিনারে প্রধান অতিথি হিসেবে সংযুক্ত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি। মূল প্রবন্ধ উপস্থাপন করবেন বিশিষ্ট কবি ও সাংবাদিক আবুল মোমেন, আলোচনা করবেন ইমেরিটাস প্রফেসর ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. এম. এ, সাত্তার মন্ডল, বাংলাদেশ প্রাথমিক শিশু বিকাশ নেটওয়ার্ক (বিইএন) এর সভাপতি ও ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ইমেরিটাস প্রফেসর ড. মনজুর আহমদ, তত্ত্বাবধায়ক সরকারের প্রাক্তন উপদেষ্টা রাশেদা কে. চৌধুরী, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রাক্তন অধ্যাপক আনু মুহাম্মদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট এর অধ্যাপক ড. মুহাম্মদ মাহবুবুর রহমান। ঘাসফুল-চেয়ারম্যান ও চবি. সিনেট সদস্য সমাজবিজ্ঞানী ড. মনজুর-উল-আমিন চৌধুরীর সঞ্চালনা ও সভাপতিত্বে অনুষ্ঠেয় ওয়েবিনারে স্বাগত বক্তব্য রাখবেন ঘাসফুল এর সিইও আফতাবুর রহমান জাফরী।

এছাড়াও বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে স্বনামধন্য শিক্ষক, শিক্ষা গবেষক, প্রশিক্ষক, উন্নয়নকর্মীসহ বিভিন্নস্তরের অংশীজন উন্মুক্ত আলোচনায় অংশ নিবেন। অনুষ্ঠানটি ঘাসফুল ফেসবুক পেজে সরাসরি লাইভ প্রচার করা হবে ।