[bangla_date] || [english_date]

বিনোদন প্রতিবেদক *

ইসরাত জাহান চৈতি

এ প্রজন্মের মডেল ও অভিনেত্রী ইসরাত জাহান চৈতি। সম্প্রতি তিনি ‘ব্যাড গার্লস’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন। গীতিকার ও লেখক অনুরূপ আইচের গল্পে এই সিরিজটি নির্মাণ করছেন সেলিম রেজা। এরই মধ্যে ওয়েব সিরিজটির শুটিং শুরু হয়েছে।

নতুন ওয়েব সিরিজ নিয়ে ইসরাত জাহান বলেন, ‘ব্যাড গার্লস-এ দর্শক আমাকে খুব একটি চ্যালেঞ্জিং চরিত্রে দেখতে পাবেন। আমি মনে করি, ব্যাড গার্লস আমার জীবনের একটি টার্নিং পয়েন্ট হতে যাচ্ছে। তাছাড়া ব্যাড গার্লস চমৎকার একটি গল্প নির্ভর ওয়েব সিরিজ হবে।’

ইসরাত জাহান ছাড়াও সিরিজে আরও অভিনয় করেছেন শিরিন শিলা, তানিন সুবহ, নির্জনা, ডন, কমল, তুহিন খান, সাদিকুর শিমুল, আইরিন ইরানী, জেরিন ইসলাম, প্রিয়া অনন্যা, পারিসা জান্নাত, তাসনিম ঐশী, তানিয়া হৃদি, শান্তা ইসলাম, সুমাইয়া খন্দকার তৃষ্ণা, অঞ্চল ইসলাম, জারা, পলাশ, রিমন রেন, মুক্তা হাসান, শিবা শানু, আমান রেজা, ফারিয়া চৌধুরী প্রমুখ।

জানা গেছে, সিনেটেক মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ‘ব্যাড গার্লস’ প্রচারিত হবে প্রযোজনা সংস্থার নিজস্ব ইউটিউব চ্যানেলে।

উল্লেখ্য, ইসরাত জাহান অভিনীত ড্রামা সিরিয়ালের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘গার্ল ফ্রেন্ডের মাথা গরম’, ‘পাগলা পাত্র’, ‘কালাচাঁন এর ধলা বউ’, ‘প্রবাসীর ঋণ’, ‘আগুন বউ’, ‘দূরন্ত প্রেম’, ‘তালাক’, ‘বড় ভাইয়ের ঋণ’। এর মধ্যে ধারাবাহিক ড্রামা সিরিয়াল ‘বউ শাশুড়ি’ বৈশাখী টিভিতে প্রচার হচ্ছে।