২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ || ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ফরিদপুর-৩ আসনের আওয়ামী লীগ প্রার্থী স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের সমর্থনে ফরিদপুরে প্রায় ৩০ হাজার নারীর অংশগ্রহণে বিশাল মিছিল বের করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর)বিকেলে মহিলা আওয়ামী লীগের আয়োজনে শহরের জনতা ব্যাংকের মোড় থেকে মিছিলটি বের করা হয়। মিছিলটি শহরের মুজিব সড়ক হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে দিয়ে কমলাপুর তেতুলতলা হয়ে বটতলা মোড় ঘুরে সরকারি রাজেন্দ্র কলেজ ক্যাম্পাস হয়ে সমবায়মন্ত্রীর ঝিলটুলির বাসভবন ‘নুরু ভিলা’র সামনে গিয়ে শেষ হয়।

মিছিলে অংশ নেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্না হাসান, এলজিআরডিমন্ত্রীর ছোট বোন খন্দকার ওয়াহিদা জামান, এলজিআরডিমন্ত্রীর ছোট মেয়ে খন্দকার শাহরিন হোসেন পিংকি, ফরিদপুর প্রেস ক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেলের স্ত্রী সোহেলী ইমরোজ পূনম, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালামের স্ত্রী সুরাইয়া পারভীন, অ্যাডভোকেট সুচিত্রা সিকদার, সায়েদুন নাহার পান্না, টুটু বেগম, সেলিনা বেগম, সুমি আক্তার, কল্পনা বেগম, সুমি বেগমসহ মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সদর এবং ১২টি ইউনিয়নের মহিলা নেতৃবৃন্দ।