[bangla_date] || [english_date]

নিজস্ব প্রতিবেদক *

বাহারুল আলম

চট্টগ্রামের হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। বুধবার (১০ জুলাই) রাতে উপজেলার চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের কাটিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. জাফর (৩০) ফটিকছড়ি উপজেলার দাঁতমারা ইউনিয়নের বড় বেতুয়া গ্রামের নতুন পাড়া এলাকার বাহারুল আলমের ছেলে। তিনি একই এলাকার পশ্চিম হাসনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।।

নাজিরহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, কাটিরহাট এলাকায় একটি ট্রাক নষ্ট হয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। পেছন থেকে আসা একটি সিএনজি অটোরিকশা সেটাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই এক যাত্রীর মৃত্যু হয়। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন।

তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। গাড়ি দুটি পুলিশ জব্দ করেছে। চালক পালিয়ে গেছে। এ ঘটনায় হাটহাজারী থানায় একটি মামলা করা হবে।

ওসি মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, ‘মারা যাওয়া ব্যক্তি স্কুল শিক্ষক বলে আমরা জানতে পেরেছি। তিনি স্ত্রীকে নিয়ে ডাক্তার দেখাতে চট্টগ্রাম শহরে গিয়েছিলেন। সেখান থেকে স্ত্রীকে নিয়ে বাড়িতে ফিরছিলেন তিনি। তার স্ত্রীও গুরুতর আহত হয়েছেন।’