[bangla_date] || [english_date]

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, চট্টগ্রাম -১০ নির্বাচনী এলাকার স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম নির্বাচনী এলাকার  বিভিন্ন মসজিদে পুজা উদযাপন কমিটি, কল্যাণ সমিতি, জেলে সম্প্রদায়, ভাড়াটিয়া পরিষদ, ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের ঝাউতলা জামে মসজিদ, ৮ নম্বর শোলকবহর ওয়ার্ডের পূর্বনাসিরাবাদ শাহী জামে মসজিদে সংশ্লিষ্ট ওয়ার্ড সমূহের ১১০টি মসজিদের খতিব, ইমাম, মোয়াজ্জিন ও মসজিদ পরিচালনা কমিটির সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

ইমামদের সাথে মতবিনিময়কালে বক্তব্য রাখছেন সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল থেকে পর্যায়ক্রমে তার এইচ.এম ভবনে  অনুষ্ঠিত শুভেচ্ছা বিনিময়ে স্বতন্ত্র প্রার্থী মনজুর আলম বলেন, সততা ও নিষ্ঠার সাথে ইমানী দায়িত্ব বিবেচনায় বিগত সময়ে ৫ বছর মেয়র পদে এবং ১৭ বছর কাউন্সিলর পদে এবং সাড়ে তিন বছর ভারপ্রাপ্ত মেয়র পদে দায়িত্ব পালন করে এসেছি। আগামী জাতীয় নির্বাচনে সততার সাথে ইমানী দায়িত্ব হিসেবে জনসেবা করার জন্য প্রার্থী হয়েছি। আমি বিশ্বাস করি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক হবে। সম্মানিত ভোটারগণ নির্ভয়ে স্বস্ব ভোট কেন্দ্রে স্বাধীনভাবে ভোট প্রয়োগে সক্ষম হবেন। তিনি বলেন, আমি ভোটারদের প্রতি আস্থাশীল। নিঃস্বার্থভাবে আমি সেবা দেয়ার জন্য প্রস্তুত। বিবেচনা করবেন ভোটারবৃন্দ।

শুভেচ্ছা বিনিময়ে মসজিদ কমিটি, গাউছিয়া কমিটি, মসজিদ সমূহের খতিব ও ইমামদের মধ্যে মতবিনিময় করেন আলহাজ্ব নুরুল ইসলাম চৌধুরী, ইয়াকুব চৌধুরী, এ কে এম জাকারিয়া, মাওলানা মোহাম্মদ আবুল হাসান, মুফতি এ বি এম আমিনুর রশীদ, হায়দার আলী, হানিফ সওদাগর, ফজল আহম্মদ, মো. বাবর, মো. নুরুল আজিম, মাওলানা মাহাবুবুল কামাল, আমির হোসেন, সিহাব উদ্দিন, জাহিদুল ইসলাম ও হাফেজ মোহাম্মদ জামাল হোসেনসহ অন্যরা।