[bangla_date] || [english_date]

চট্টগ্রাম নগরীর ১৪, ২৪ ও ২৬ নম্বর ওয়ার্ডে অবস্থিত ১৩০টি জামে মসজিদের খতিব,ইমাম, মোয়াজ্জিন ও পরিচালনা কমিটি পীর বাড়ী জামে মসজিদ,আকবর আলী জামে মসজিদ ও লালখান বাজার কেন্দ্রীয় জামে মসজিদে সমবেত হয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও চট্টগ্রাম ১০ নির্বাচনী এলাকার স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম এর জন্যে খতমে কোরআনে পাক, খতমে ছাফা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে।

বক্তব্য রাখছেন সাবেক সিটি মেয়র ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম

বুধবার (৬ ডিসেম্বর) সকালে অনুষ্ঠিত এসব দোয়া মাহফিলে সাবেক সিটি মেয়র ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম যোগদান করেন। তিনি মোনাজাতের পূর্বে উপস্থিত খতিব, ইমাম, মোয়াজ্জিন ও মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। শুভেচ্ছা বিনিময়ে মনজুর আলম বলেন, আল্লাহর ইচ্ছা ও হুকুমে মানুষের সেবা করার জন্য আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। মানব সেবা আমার ব্রত। অতীতের ন্যায় আর্তমানবতার সেবা অব্যাহত রেখে মানবকল্যাণ করে যেতে চাই। তিনি বলেন, দেশের শান্তি বিরাজ করলে দেশের মানুষও শান্তিতে থাকবে। শান্তি উন্নয়ন ও সমৃদ্ধি আমার প্রত্যাশা। তিনি তার প্রত্যাশা পূরনে সকলের সহযোগীতা কামনা করেন।

এ সময় ৩টি মসজিদে মোনাজাত পরিচালনা করেন যথাক্রমে- মাওলানা মাহবুবুল আলম, মাওলানা বেলাল হোসেন তাহেরী ও মাওলানা মাহমুদুর রহমান। এসময় অন্যদের মধ্যে লালখানবাজার কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ছিদ্দিক আহমদ, সমাজসেবক ফেরদৌস ইউসুফ, আবুল খায়ের, আবুল হাসেম, আব্বাস সেলিম, আবু তাহের, মীর আহমদ, আলহাজ্ব দ্বীন মোহাম্মদ, আলহাজ্ব হারুন ইউসুফ ও আলহাজ্ব নাছির আহমদসহ অন্যরা। মতবিনিময় করেন।