[bangla_date] || [english_date]

মহান বিজয় দিবস উপলক্ষে সোশ্যাল ইসলামী ব্যাংকের প্রধান কার্যালয়ে সম্প্রতি আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

প্রধান অতিথির বক্তৃতা করছেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

আলোচনা সভায় বক্তব্য রাখেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ, আব্দুল হান্নান খান ও মোহাম্মদ হাবীবুর রহমান সহ ব্যাংকের বিভিন্ন অঞ্চলের আঞ্চলিক প্রধানগণ।  এসময় ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। ব্যাংকের সকল শাখা ব্যবস্থাপক ও অন্যান্যরা অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত ছিলেন। মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী সকল বীর মুক্তিযোদ্ধার প্রতি শ্রদ্ধা, কৃতজ্ঞতা ও নিহত সকল শহিদের রূহের মাগফেরাত কামনায় এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

বিজয় দিবসের তাৎপর্য্য তুলে ধরে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বলেন, আমরা ৫২ বছর আগে ভৌগলিক বিজয় অর্জন করেছি, এখন আমরা বঙ্গবন্ধুর স্বপ্ন, অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে কাজ করছি। সোশ্যাল ইসলামী ব্যাংক গণমানুষের অর্থনৈতিক মুক্তির জন্য গত একবছরে অনেকগুলো গণমুখী সেবাপণ্য চালু করেছে। যার সুফল এদেশের মানুষ পাচ্ছে। ব্যাংকের সকল কর্মকর্তা-কর্মচারীকে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে দেশের উন্নয়নে ভূমিকা রাখার আহ্বান জানান তিনি।