[bangla_date] || [english_date]
সোশ্যাল ইসলামী ব্যাংকের ৭টি নতুন উপশাখার উদ্বোধন করছেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

সোশ্যাল ইসলামী ব্যাংকের আরও ৭টি নতুন উপশাখার উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৭ মার্চ)প্রধান অতিথি হিসেবে উপশাখাগুলোর উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ এবং অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খান ও মোহাম্মদ হাবীবুর রহমান এবং ব্রাঞ্চেস কন্ট্রোল বিভাগের প্রধান জয়নাল আবেদীন। ব্যাংকের বিভিন্ন বিভাগীয় প্রধানগণ এসময় উপস্থিত ছিলেন। স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যাংকের বিভিন্ন অঞ্চলের আঞ্চলিক প্রধানগণ, সংশ্লিষ্ট শাখাসমূহের ব্যবস্থাপক ও উপশাখার ইনচার্জবৃন্দ এতে ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

নতুন উপশাখাগুলো হচ্ছে- দিনাজপুরের বীরগঞ্জ ও ফুলবাড়ি, মৌলভীবাজারের কমলগঞ্জের মুন্সিবাজার ও বড়লেখার কুলাউড়া, ময়মনসিংহের ভালুকা, রাজশাহীর গোদাগাড়ী এবং ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব জাফর আলম বলেন, গণমানুষের ব্যাংক হিসেবে সোশ্যাল ইসলামী ব্যাংক সকল শ্রেণি-পেশার মানুষের কাছে ব্যাংকিং সেবা নির্বিঘ্নে ও দ্রুত পৌঁছে দিতে সর্বদা সচেষ্ট। আমরা প্রত্যন্ত অঞ্চলে উপশাখা খুলে আমাদের গণমুখী সেবা সবার হাতের কাছে নিয়ে যাওয়ার চেষ্টা করছি। তিনি আশা প্রকাশ করেন, উপশাখাগুলোর মাধ্যমে এইসব এলাকার সাধারণ মানুষ আমাদের সাথে যুক্ত থাকবেন এবং আমাদের জীবনমুখী সেবা গ্রহণ করে উপকৃত হবেন।