[bangla_date] || [english_date]

নিজস্ব প্রতিবেদক *

 সোশ্যাল ইসলামী ব্যাংকের ৩টি নতুন উপশাখার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত আছেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলমসহ ঊর্ধ্বতন নির্বাহীগণ ।

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৩টি নতুন উপশাখার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার( ২০ ফেব্রুয়ারি) প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপশাখাগুলোর উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খান ও মোহাম্মদ হাবীবুর রহমান এবং ব্রাঞ্চেস কন্ট্রোল বিভাগের প্রধান জয়নাল আবেদীন। ব্যাংকের ইন্টারনাল কন্ট্রোল এন্ড কমপ্লায়েন্স ডিভিশনের প্রধান এ এ এম হাবিবুর রহমানসহ প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান ও ঊর্ধ্বতন নির্বাহীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যাংকের বিভিন্ন অঞ্চলের আঞ্চলিক প্রধানগণ, সংশ্লিষ্ট শাখাসমূহের ব্যবস্থাপক ও উপশাখার ইনচার্জবৃন্দ উপশাখা প্রাঙ্গনসমূহে উপস্থিত ছিলেন।

উপশাখাগুলো হচ্ছে- ঢাকার বংশালের বেগম বাজার, চট্টগ্রামের রাঙ্গুনিয়ার রানীরহাট এবং পথেরহাটের রমজান আলী হাট।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বলেন, শরী’আহভিত্তিক ব্যাংকিং জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের জন্য কল্যাণময়। তিনি বলেন, সোশ্যাল ইসলামী ব্যাংকে শুধু শাখায়ই না, উপশাখাগুলোতেও প্রযুক্তিভিত্তিক ব্যাংকিং সেবা প্রদান করা হয়- যার মাধ্যমে এই ব্যাংক গণমানুষের ব্যাংকে পরিণত হয়েছে।