[bangla_date] || [english_date]
সুর পঞ্চম এর বার্ষিক পুরস্কার বিতরণ ও বসন্ত উৎসবের সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য, উন্নয়ন সংস্থা ঘাসফুলের চেয়ারম্যান, সমাজ বিজ্ঞানী ড. মঞ্জুরুল আমিন চৌধুরী

সুর পঞ্চম এর বার্ষিক পুরস্কার বিতরণ ও বসন্ত উৎসবের সমাপনী অনুষ্ঠানে কৃতিশিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দিচ্ছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য, উন্নয়ন সংস্থা ঘাসফুলের চেয়ারম্যান, সমাজ বিজ্ঞানী ড. মঞ্জুরুল আমিন চৌধুরী

সুর পঞ্চম এর বার্ষিক পুরস্কার বিতরণ ও বসন্ত উৎসবের সমাপনী অনুষ্ঠানে বক্তারা সুর পঞ্চম সঙ্গীত নিকেতন এর বার্ষিক পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বসন্ত উৎসব উপলক্ষে আয়োজিত দুদিনব্যাপী অনুষ্ঠান মালার সমাপনী অধিবেশন শনিবার সন্ধ্যায় মহাসমারোহে সম্পন্ন করা হয়।

দক্ষিন কাট্টলী বাসন্তী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানের উদ্বোধন করেন চট্টগ্রাম চারুকলা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন অধ্যক্ষ রীতা দত্ত। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য, উন্নয়ন সংস্থা ঘাসফুলের চেয়ারম্যান, সমাজ বিজ্ঞানী ড. মঞ্জুরুল আমিন চৌধুরী।

সুর পঞ্চম এর অধ্যক্ষ শিমুল দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন প্রকাশক ও সম্পাদক কল্যান চক্রবর্তী, সহকারী ভূমি কর্মকর্তা ও প্রাবন্ধিক আকতার কামাল চৌধুরী, সেতু বড়ুয়া, গনেশ এন্ড কোং এর স্বত্বাধিকারী অশোক দত্ত, সমাজ সংগঠক, রাজনীতিক ও প্রাবন্ধিক সুজিৎ কুমার বড়ুয়া শিমুল, কোতোয়ালী থানা ছাত্রলীগের সভাপতি অনিন্দ্য দেব প্রমূখ ।

সামগ্রিক অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সুর পঞ্চম এর উপাধ্যক্ষ রিয়া দাশ ও বোধন আবৃত্তি স্কুলের প্রশিক্ষক সঞ্জয় পাল।

সভায় বক্তারা বলেন, সুস্থ সংস্কৃতি ও সঙ্গীতের অপরিসীম শক্তি সমস্ত কলুষতা অপসারন করে সুন্দর আলোকিত সমাজ গঠনের অন্যতম নিয়ামক হিসাবে কাজ করে।