[bangla_date] || [english_date]

নিজস্ব প্রতিবেদক *

বক্তব্য রাখছেন সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মশিউর রহমান খান

সীতাকুণ্ড জনকল্যাণ ফোরামের কার্যনির্বাহী পরিষদের এক সভা সীতাকুণ্ড থানা সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে শনিবার ( ৪ মে) বিকেলে অনুষ্ঠিত হয়।

সভায় ১১ মে ২০২৪ অনুষ্ঠেয় সীতাকুণ্ডের সমস্যা ও সম্ভাবনা শীর্ষক গোলটেবিল বৈঠক সফল করাসহ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। এছাড়া সভায় সম্প্রতি নিহত সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মশিউর রহমান খানের ছোটভাই মঈনুদ্দিন খান হারুন ও সহকারি সম্পাদক জাহিদুল ইসলাম চেীধুরীর মেজবোন মোছাম্মদ সেলিনা আক্তারের মৃত্যুতে শোক প্রস্তাব আনা হয় এবং তাদের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মশিউর রহমান খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোটারিয়ান সাংবাদিক মোহাম্মদ ইউসুফের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জসিম উদ্দিন মোবারক, মোহাম্মদ শামসুল আরেফিন, আলাউদ্দিন চৌধুরী, মো. শওকত হোসেন, মোহাম্মদ বোরহান উদ্দিন, ইফতেখার আহমেদ জুয়েল , মো. আলাউদ্দিন, রবি চন্দ্র দাশ, অ্যাডভোকেট নিজাম উদ্দিন, অধ্যাপক সঞ্জয় রায়, জাহেদুল ইসলাম চৌধুরী বিটু ,সাংবাদিক হাকিম মোল্লা, মো. আবদুল খালেক ভূঁইয়া রুবেল, সুজিত পাল, আবু নাছের রিপন, সুজিত পাল, মোহাম্মদ আলাউদ্দিন ও রঞ্জন কুমার দাশ ।

বক্তব্য রাখছেন সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক মোহাম্মদ ইউসুফ