[bangla_date] || [english_date]

সীতাকুণ্ড প্রতিনিধি *

বক্তব্য রাখছেন সাংবাদিক ইউসুফ খাঁন

বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তর জেলা শাখার প্রতিষ্ঠাতা সদস্য সচিব সাংবাদিক মুহাম্মদ ইউসুফ খাঁন এর সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৭ এপ্রিল) বিকাল সাড়ে ৪টায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুণ্ড উপজেলা শাখা  উত্তর বাজারস্হ রাজবাড়ী রেস্টুরেন্টে অনুষ্ঠিত  হয় ইফতার  পার্টি।

শামিমা আক্তার লাভলীর সভাপতিত্বে ও জামাল উদ্দীনের পরিচালনায় এতে  অতিথি ছিলেন  বীরমুক্তিযোদ্ধা নুরুল হুদা, কাউন্সিলর দিদারুল আলম এপেলো।

আরও উপস্থিত  ছিলেন সৌরভ  চৌধুরী, জুবায়ের চৌধুরী, মজিবুর রহমান, নাজনীন আক্তার পান্না, কামরুন্নাহার নীলু, সাংবাদিক কবির শাহ দুলাল, নোয়ামিয়া কন্ট্রাক্টর, নুরুল কবির, আমিনুল ইসলাম, ওমর ফারুখ, ইকবাল হোসেন, আলমগীর,  শাহআলম, সুজিত পাল, অমর শীল, রাজীব দাশ, সৈয়দ মর্তুজা, শামসুল আলম, সাংবাদিক মামুনুর রশিদ মাহিন, ফারহান সিদ্দিকী ফাহিম, জাকির হোসেন, শেখ রিয়াজ, মুহাম্মদ ইউনুস, মারুফ চৌধুরী, হেলাল উদ্দিন, নূর মোহাম্মদসহ প্রমুখ।

বক্তৃতায় সাংবাদিক  মুহাম্মদ ইউসুফ খাঁন বলেন, রাজপথ চলতে গেলে কুসুমাকীর্ণ নয় কণ্টকাকীর্ণ পথ থাকতেই পারে। সব বাঁধা ডিঙিয়ে যারা সম্মুখ প্রান্তে এগুতে পারে তারাই প্রকৃত মুজিব সৈনিক। জীবনে যতই কঠিন সময় আসুক বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে এক ও অভিন্ন থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। কোনোভাবেই আদর্শচ্যুত হওয়া যাবে না বলে তিনি আভাস দেন। সামনের দিনগুলোতে স্হানীয় নেতৃত্ব বটেই প্রয়োজনে কেন্দ্রীয় নেতৃত্বও আপনাদের সহযোগীতা করবে ইনশাআল্লাহ।

ইফতার ও দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা এবং তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক রাষ্ট্র পরিচালনায় আল্লাহপাক যেনো শক্তি দেয় এমন দোয়াই মুনাজাতে শরীক হন উপস্হিত মাওলানা  নেতাকর্মীগণ।