১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ || ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সীতাকুণ্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী উদযাপনসীতাকুণ্ড উপজেলা তাঁতী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকী  উদযাপিত হয়েছে।জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিলসহ নানা কর্মসূচির আয়োজন করা হয়।২৮ সেপ্টেম্বর  সন্ধায় চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য আলহাজ্ব মো. ইদ্রিসের বার আউলিয়া অফিসে সংগঠনের সীতাকুণ্ড উপজেলা শাখার আহ্বায়ক ইউসুপ আলী লিটনের  সভাপতিত্বে ও সদস্যসচিব গিয়াস উদ্দিন টিটুর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন,চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মো. ইদ্রিস।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাট ও বস্ত্রকল শ্রমিকলীগের সীতাকুণ্ড উপজেলার সভাপতি মো.  মাহাবুবুল আলম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,নেতাদের বিরোধের কারণে পরীক্ষিত নেতাকর্মীরা উপেক্ষিত। ফলে হাইব্রিডরা দলের সামনের সারিতে চলে আসার কারণে পরীক্ষিতরা  চুপছে যাচ্ছে কিংবা রাজনীতিবিমুখ হয়ে পড়ছে। রাজনীতির মাঠে যার পদচারণা ৫ বছরও হয়নি,সে-ও নিজেকে ত্যাগী দাবী করছে- যা দলের জন্য অশনিসংকেত।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনের মধ্যে ১ টির কথা উল্লেখ  করে বলেন,বৃটিশ,পাকিস্তান এমনকি স্বাধীন বাংলাদেশের দীর্ঘকাল সময় ঢাকা-চট্টগ্রাম  ট্রান্করোড দুই লাইনের ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫ বছরের মধ্যে এই সড়ককে ৪ লেইনে উন্নীত করেছেন।কিন্তু এগুলোর কথা কেউ বলে না।তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন,সামনে নির্বাচন সকলে সরকারের উন্নয়ন ও অর্জনগুলো প্রচারে উদ্যোগী হবেন।

এসময় অন্যদের মধ্যে উপস্হিত ছিলেন,সংগঠনের উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক মো. নাজিম উদ্দিন, সদস্য মো. হেলাল,নাজিম উদ্দিন,মো. আকতার,বাঁশবাড়িয়া ইউনিয়ন কমিটির আহবায়ক মো. হারেস,সদস্যসচিব মোস্তফা কামাল,যুগ্ম আহবায়ক মো. হেলাল।ভাটিয়ারী ইউনিয়ন আহবায়ক ইব্রাহিম তুহিন বাপ্পি, সদস্য সচিব মো. ইকবাল,যুগ্ন আহবায়ক মোং জাহাঙ্গীর। সলিমপুর ইউনিয়ন আহবায়ক আশরাফুজ্বামান রণি,যুগ্ন-আহবায়ক মো. ইদ্রিস।মো.লোকমান,মো. নুরুদ্দিন,মো. জাবেদ,মো. ইকবাল প্রমুখ।

আলোচনাসভা শেষে নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী  উপলক্ষে কেক কাটায় অংশ নেন এবং সবশেষে দেশ, জাতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার পরিবারবর্গের জন্য  বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বারআউলিয়া জামে মসজিদের পেশ ইমাম মো. রফিকুল ইসলাম।।