[bangla_date] || [english_date]

সীতাকুণ্ড প্রতিনিধি *

চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য এস এম আল মামুন এর নেতৃত্বে পহেলা বৈশাখ উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা

বাঙ্গালীর প্রাণের উৎসব পহেলা বৈশাখ উপলক্ষে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বর্ণাঢ্য শোভাযাত্রা।

রবিবার (১৪ এপ্রিল) সকালে উপজেলা প্রশাসন চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভা যাত্রাটি সীতাকুণ্ড পৌরসদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম এর সভাপতিত্বে এ বর্ণাঢ্য শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য আলহাজ্ব এস এম আল মামুন, সীতাকুণ্ড উপজেলা সহকারী কমিশনার (ভূমি)মো. আলা উদ্দিন, সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামাল উদ্দিন, সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) মো. সোলেয়মান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জিয়াউল কাদের বাবলু, উপজেলা মৎস্য কর্মকর্তা কামাল উদ্দিন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. তাহমিনা আরজু, সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচ এম তাজুল ইসলাম নিজামী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবেদীন আল মামুন, , বাঁশবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফুল আলম চৌধুরী রাজু, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী, সামাজিক, সাংস্কৃতিক, মানবিক, পেশাজীবী সংগঠনসহ সর্বস্তরের লোকজন অংশ গ্রহণ করে।  উপজেলা প্রশাসন কর্তৃক বর্ষবরণ উপলক্ষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

পহেলা বৈশাখ উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা সীতাকুণ্ডে