[bangla_date] || [english_date]

সীতাকুণ্ড প্রতিনিধি *

চট্টগ্রামের সীতাকুণ্ডে মাদামবিবির হাট এলাকায় পণ্যবাহী এক ট্রাকচালকের স্ট্রোক করে মৃত্যু হয়েছে। নিয়ন্ত্রণহীন ওই ট্রাক প্রাইভেটকারে ধাক্কা দিলে ২ জন আহত হন। তারা হাসপাতালে ভর্তি রয়েছেন।

শনিবার (৪ মে) দুপুর ১টার দিকে উপজেলার ঢাকা- চট্টগ্রাম মহাসড়কে মাদামবিবির হাটের চেয়ারম্যান ঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্ট্রোক করে মৃত্যু হওয়া ওই চালকের নাম মো. আব্দুল মান্নান (৬০)। তার বাড়ি কুমিল্লার দাউদকান্দি থানার শহীদ নগর গ্রামে।

আহতরা হলেন- মাদামবিবির হাটের খাদেমপাড়ার তাহমিদ ও নিশান।

স্থানীয়রা জানায়, চালক চলন্ত গাড়িতে স্ট্রোকে মারা যাওয়ায় দ্রুতগামী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়,এরপর  পাশে থাকা একটি প্রাইভেটকারের ওপর দিয়ে ট্রাকটি চলে যায়। এ ঘটনায় প্রাইভেটকারে থাকা তিন শিক্ষার্থী সামান্য আহত হয়েছেন। হাইওয়ে পুলিশ নিহত চালকের মরদেহ ও আহত যাত্রীদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বারআউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ জানান, ঢাকামুখী পণ্যবাহী ট্রাকটির চালক আকস্মিকাভাবে (স্ট্রোক) মারা যান। এসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনের গাড়িটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে গাড়িটির পেছনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। গাড়িতে থাকা যাত্রীরা সামান্য আহত হয়েছেন। দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধার করেছে পুলিশ।