[bangla_date] || [english_date]

সীতাকুণ্ড প্রতিনিধি *

ক্বেরাত প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করছেন চক্রবাক ক্লাবের পৃষ্ঠপোষক সদস্য ও চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ.ম.ম দিলসাদ

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের পাক্কা মসজিদস্থ ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন চক্রবাক ক্লাবের উদ্যোগে ক্বেরাত প্রতিযোগিতা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) প্রথমবারের মতো অত্যন্ত আড়ম্বরপূর্ণভাবে সামাজিক সংগঠনটির ক্বেরাত প্রতিযোগিতার ফাইনাল ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

ক্বেরাত প্রতিযোগিতায় প্রাথমিক পর্যায়ে অডিশন রাউন্ডে ছয়টা মসজিদে প্রতিযোগিতার মাধ্যমে চুড়ান্ত পর্বের জন্য “ইয়েস কার্ড” প্রাপ্ত মোট ১৮ জন প্রতিযোগিকে নিয়ে গত শুক্রবার বাদ জুমা পাক্কা মসজিদস্থ মুন্সি সাদেক আলী চৌধুরী জামে মসজিদে ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়।প্রতিযোগিতায় ১৮ জন প্রতিযোগির মধ্যে মধুর কণ্ঠে ক্বেরাত তেলোয়াত করে ১ম স্থান অর্জন করেন আসজাদ করিম তাওয়াফ, ২য় স্থান অর্জন করেন জাহিদ হাসান এবং ৩য় স্থান অর্জন করেন রবিউল হাসান।

অনুষ্ঠানে চক্রবাক ক্লাবের সভাপতি শাহাদাত আলী চৌধুরী রতন এর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন চক্রবাক ক্লাবের পৃষ্ঠপোষক সদস্য ও চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ.ম.ম দিলসাদ, চক্রবাক ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দিদারুল ইসলাম মাহমুদ চৌধুরী, চক্রবাক ক্লাবের পৃষ্ঠপোষক সদস্য আ.ম.ম সাজ্জাদ, এম আলাউদ্দীন চৌধুরী, শিক্ষানুরাগী ও সাবেক ব্যাংক কর্মকর্তা খোরশেদ আলম, সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তা নাজমুল হাসান, সাবেক কার্যকরি সদস্য জিল্লুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আ.ম.ম জায়াদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান তৈমুর, সিনিয়র সহ-সভাপতি নুরুল আমিন খোকন, সহ-সভাপতি  আবদুল করিম মানিক, কার্যকরী সদস্য মনোয়ারুল ইসলাম স্বপন ও আশরাফ উদ্দিন সালাম,সাধারণ সম্পাদক ইমাম হোসেন ফারুক, ক্লাবের বর্তমান কেবিনেট সদস্যগণসহ ক্লাবের অন্যান্য আজীবন সদস্যবৃন্দ ,সাধারণ সদস্যবৃন্দ, শুভানুধ্যায়ী এবং এলাকাবাসী।

বিচারক হিসেবে উপস্থিত ছিলেন মুন্সি সাদেক আলী চৌধুরী জামে মসজিদের খতিব মুফতি আবদুল করিম, আম্বিয়ার বাড়ি জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা নিজাম উদ্দিন এবং বাইতুল মামুর জামে মসজিদের খতিব মাওলানা হাফেজ মামুন। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন এবং সর্বশেষে ক্লাবের ইফতার বিতরণ করা হয়।