[bangla_date] || [english_date]

চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকা থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম । বাংলাদেশ নির্বাচন কমিশন ঘোষিত সময় অনুযায়ী আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলামের কাযালয়ে মনজুর আলমের পক্ষে তাঁরই সুযোগ্য পুত্র আলহাজ্ব মোহাম্মদ নিজামুল আলম, আলহাজ্ব মোহাম্মদ সরোয়ার আলম, আলহাজ্ব মোহাম্মদ ফারুক আজম, আলহাজ্ব মোহাম্মদ সাইফুল আলম, আলহাজ্ব মোহাম্মদ সাহিদুল আলম, প্রস্তাবকারী বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাদি, সমর্থনকারী আব্দুল করিম, হাজী মোহাম্মদ ইদ্রিস, আব্দুল হাকিম, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ হারিছ, মাওলানা মতিউর রহমান, মাওলানা সৈয়দ বশির উল্লাহ, দিদারুল আলম, জাহিদুল আলমকে নিয়ে মনোনয়ন ফরম দাখিল করা হয়।
এদিকে সকালে দেওয়ানহাটস্থ মোস্তফা হাকিম শিল্প গ্রুপের কর্পোরেট ভবনে মনোনয়ন দাখিল উপলক্ষে খতমে কোরানে পাক, খতমে বোখারী শরীফ, দোয়া, মিলাদ মাহফিল, বিশেষ মোজনাত এবং আলেম ওলামাদের সমাবেশ অনুষ্ঠিত হয়। মিলাদ, কিয়াম ও মোনাজাতের পর স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম মনোনয়ন পত্রে স্বাক্ষর করেন। সাথে সাথে প্রস্তাব ও সমর্থনকারীরাও স্বাক্ষর দেন। এ উপলক্ষে অনুষ্ঠিত সুধি সমাবেশে সভাপতিত্ব করেন মোস্তফা হাকিম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আবু তাহের। এ অনুষ্ঠানে আঞ্জুমান এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন, জামিয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা অছিয়র রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাদি, আব্দুল করিম, হাজী মোহাম্মদ আব্দুল হাকিম, হাজী মোহাম্মদ ইদ্রিস, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ হারিছ, মাওলানা সৈয়দ ইউনুস রজভী, মাওলানা মোবারক হোসেন রেজভী, মাওলানা মোখতার আহমদ, মাওলানা মো. আলী সিদ্দিকী, মাওলানা মাসুদুল হক, মাওলানা আব্দুল হালিম, মাওলানা মো. ইয়াছিন আল কাদেরী, মোহাম্মদ নুরুল আবছার সহ অন্যরা বক্তব্য রাখেন।

সুধি সমাবেশে সাবেক মেয়র মনজুর আলম বলেন,এ নির্বাচনী এলাকার ৮টি ওয়ার্ডে প্রায় ৫ লাখ ভোটার। এ এলাকার সর্বসাধারণের ওয়াসার পানি, বিদ্যুৎ, শিক্ষাসহ মৌলিক চাহিদার অনেক যথেষ্ট ঘাটতি রয়েছে। নাগরিকদের মৌলিক চাহিদা পূরণ, প্রতিটি ওয়ার্ডে সম উন্নয়নে আমি কাজ করতে চাই। তিনি বলেন, আমি একজন মানব সেবক, সেবাই আমাদের ব্রত। মানুষের দুর্যোগ-দুর্বিপাক বিপদে আপদে অতীতের মতই মানুষের সেবা দেব। তিনি তাঁর মহৎ কাজে সহযোগিতা কামনা করেন। এ অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন মাওলানা অছিয়র রহমান। মনজুর আলম মনোয়ননপত্র দাখিলের পূর্বে তিনি হযরত শাহ আমানত শাহ (র.) মাজার, হযরত মনছুর আলী শাহ (র.) মাজার, মাতা-পিতা ও আত্মীয় স্বজনের মাজার ও কবরের জেয়ারত করে তিনি তাঁর মনোনয়ন পত্রে স্বাক্ষর করেন।