২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ || ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের সৌজন্যে গরিব-অসহায়দের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৪ জানুয়ারি) ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও স্ট্যান্ডার্ড ব্যাংকের পরিচালক এম মনজুর আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কম্বল বিতরণ করেন।

সাবেক মেয়র মনজুর আলম বলেন, ষড়ঋতুর পালাবদলে এখন শীতকাল। এ ঋতুতে সমাজের গরিব, অসহায়, দুস্থ মানুষ দারিদ্র্যের কারণে শীত মোকাবেলা করতে হিমশিম খায়। শীতবস্ত্রের অভাবে প্রচণ্ড শীতে অসহায় মানুষগুলো নানা রোগ-ব্যাধিতে ভুগতে থাকে। তাদের কথা চিন্তা করে আমাদের এ উদ্যোগ। তিনি শীতার্তদের কল্যাণে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

মনজুর আলম বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, জনপ্রশাসন মন্ত্রী ও জাতীয় চার নেতার একজন সৈয়দ নজরুল ইসলামের ছেলে সৈয়দ আশরাফুল ইসলামকে স্মরণ করেন।

এ সময় তার স্মৃতি ও বর্ণাঢ্য জীবন নিয়েও আলোচনা করেন তিনি। পরে সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণে মাওলানা আব্দুল মান্নানের পরিচালনায় মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকবরশাহ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি লোকমান আলী, মোস্তফা-হাকিম কেজি অ্যান্ড হাইস্কুলের পরিচালনা পর্ষদের সদস্য নেছার আহমদ, সমাজসেবক আব্দুল্লাহ আল হারুন, বীরেন্দ্র লাল দে, মোহাম্মদ জাফর, মহিলা সম্পাদিকা মিলি চৌধুরী প্রমুখ।