[bangla_date] || [english_date]

নিজস্ব প্রতিবেদক *

বাকলিয়া উচ্চবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করছেন প্রধান অতিথি চট্টগ্রাম সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

সংস্কৃতি চর্চা শিশুদের মনোবিকাশ ঘটিয়ে তাদের প্রকৃত মানবিক মূল্যবোধসম্পন্ন মানুষে পরিণত করে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি মেয়র (প্রতিমন্ত্রী) বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

শনিবার (৪মে) বাকলিয়া উচ্চবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, আমি চাই শিক্ষার্থীরা ক্রীড়া, বিতর্ক ও সংস্কৃতি চর্চার মাধ্যমে এগিয়ে যাক৷ পশুর ঘরে জন্ম নিলেই পশু হয় কিন্তু মানুষের ঘরে জন্ম নিলে প্রকৃত মানুষ হতে হলে প্রয়োজন সংস্কৃতি চর্চা। সংস্কৃতিহীন মানুষ শিকড়হীন মানুষ, আত্মানুসন্ধান মানুষ। তাই, অভিভাবক ও শিক্ষকদের প্রতি আহ্বান শিক্ষার্থীদের সংস্কৃতি  চর্চার সুযোগ নিশ্চিত করার। এসময় মেয়র বাকলিয়া উচ্চবিদ্যালয়ের ৪জন শিক্ষার্থীর মেডিকেল ভর্তি পরীক্ষায় সুযোগলাভসহ বিভিন্ন একাডেমিক সাফল্যের ভূয়সী প্রশংসা করেন।

আনোয়ার হোসেন বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য নোমান আল মাহামুদ, ড.বিপ্লব গাঙ্গুলী, কাউন্সিলর এম.আশরাফুল আলম, জয়ন্ত বাড়ৈ, সাংবাদিক কলিম সরওয়ার,  প্রধানশিক্ষক জাকের হোসেন, চসিকের প্রধান প্রকৌশলী শাহিনুল ইসলাম, গোলাম ফোরকান, নজরুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী তাসমিয়া তাহাসিন, সহকারী প্রকৌশলী মাহমুদ সাফকাত, মো. হোসেন, ডা. সেলিম গীর, নুরুল আমীন, আবদুল হাই খোকন এবং রাশেদ সরওয়ার।

বাকলিয়া উচ্চবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন চট্টগ্রাম সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।