[bangla_date] || [english_date]

নিজস্ব প্রতিবেদক *

কম্বল বিতরণ করছেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড (এক্সিম ব্যাংক), রাউজান পাহাড়তলী শাখার উদ্যোগে বুধবার(১০ জানুয়ারি) সকালে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ বিভিন্ন হল, ক্যান্টিন এবং আবাসিক এলাকায় অস্থায়ীভাবে কর্মরতদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

এতে প্রধানঅতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

এতে বিশেষ অতিথি ছিলেন সিভিল এন্ড এনভায়রণমেন্ট ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন অধ্যাপক ড. সুদীপ কুমার পাল, তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মোহাম্মদ সামসুল আরেফিন, মেকানিক্যাল এন্ড ম্যানুফেকচারিং ইঞ্জিনিয়ারিং অনুষদ এবং রেজিস্ট্রার (অতি: দায়িত্ব) অধ্যাপক ড. শেখ মোহাম্মদ হুমায়ুন কবির, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডীন অধ্যাপক ড. এ. এইচ. রাশেদুল হোসেন, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন অধ্যাপক ড. মুহাম্মদ রাশিদুল হাসান, ছাত্রকল্যাণ অধিদপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম, স্টাফ ওয়েলফেয়ার কমিটির সভাপতি অধ্যাপক ড. সজল চন্দ্র বনিক, এক্সিম ব্যাংকের পাহাড়তলী শাখার ব্যবস্থাপক হাফিজুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন চুয়েট বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অধ্যাপক ড. জামাল উদ্দিন আহমেদ, এক্সিম ব্যাংকের পাহাড়তলী শাখার অপারেশন ম্যানেজার মোহাম্মদ নিজামুল হক চৌধুরী, চুয়েটের উপ-পরিচালক মোহাম্মদ ফজলুর রহমান প্রমুখ।