২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ || ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মরহুম সৈয়দ গোলাম মোস্তফার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। ত্যাগী এ নেতার   অকাল মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম – ৪ আসনের সংসদ-সদস্য  আলহাজ্ব দিদারুল আলাম, চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন, ,চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক আ.ম.ম দিলসাদ। মঙ্গলবার (৮জানুয়ারি ) সকাল ১১টায় ফৌজদারহাট কেএম উচ্চ বিদ্যালয় মাঠে  জানাজf শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় ও সীতাকুণ্ড থানার পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ।

বীরমুক্তিযোদ্ধা মরহুম সৈয়দ গোলাম মোস্তফার কফিনে সালাম প্রদর্শন করছেন উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় ও সীতাকুণ্ড থানার পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ।

মরহুমের জানাজায়  আলহাজ্ব দিদারুল আলাম এম পি , চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন, ভাইস চেয়ারম্যান  আলা উদ্দীন ছাবেরী, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক আ.ম.ম দিলসাদ, উত্তর জেলা আওয়ামী লীগের  সদস্য নুরুল আলম চৌধুরী,  সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. ইসহাক, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া, সহ সভাপতি গোলাম রব্বানী, শেখ রেজাউল করিম বাহার  সদস্য মো. ইদ্রিস ও সলিমপুর ই্উনিয়নের চেয়ারম্যান সালা উদ্দিন আজীজ ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলিম উল্লাসহ, যুবলীগ , ছাত্রলীগ ও বিভিন্ন পেশাজীবী নেতৃবৃন্দ ও এলাকার সর্বস্তরের মানুষ মরহুমের জানাজায় শরীক হন।।

গোলাম মোস্তফা গতকাল সোমবার রাত দশটার সময়  নগরীর একটি বেসরকারী ক্লিনিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন হৃদরোগে ভুগছিলেন।

তিনি ১ নম্বর সেক্টরের অধীনে মহান স্বাধীনতাযুদ্ধে  অংশ গ্রহণ করেন।  রাজনৈতিক জীবনে তিনি সীতাকুণ্ড উপজেলা উপজেলা ছাত্রলীগের সভাপতি ও  যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করেন ।মৃত্যুকালে তিনি এক ছেলে এক মেয়ে, স্ত্রী, ভাইসহ বহু গুণগ্রাহী রেখে যান।