২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ || ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

পিকেএসএফ এর সহায়তায় মমতা’র বাস্তবায়নাধীন সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির উদ্যোগে আনোয়ারায় মেয়েদের ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত হয়।

সোমবার (১৭ ডিসেম্বর) আনোয়ারা বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত উক্ত ম্যাচে আনোয়ারা বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও চাতরী বহুমুখী উচ্চ বিদ্যালয় রানার্স আপ হয়। খেলা শেষে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন। এছাড়াও ম্যাচে রানার্স আপ, সেরা খেলোয়াড় ও রানার্স আপ দলের সেরা খেলোয়াড়ের হাতে সম্মাননা ক্রেস্ট ও মেডেল প্রদান করা হয়। পুরষ্কার বিতরনকালে উপস্থিত ছিলেন চাতরী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এরফান চৌধুরী, আনোয়ারা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক বাদল চন্দ্র দাশ, সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচি সংগঠক সিফাত কবির খান, ক্রীড়া শিক্ষক আসমত আলী,শাখা ব্যবস্থাপক সেকান্দার বাদশা, ক্রীড়া প্রশিক্ষক মো. এরশাদ, আমিনুল হক প্রমুখ। উক্ত টুর্নামেন্টে আনোয়ারা বালিকা উচ্চ বিদ্যালয়, চাতরী বহুমুখী উচ্চ বিদ্যালয়, ঝি.বা.শি উচ্চ বিদ্যালয়, তৈলারদ্বীপ বারখাইন এর্শাদ আলী উচ্চ বিদ্যালয় সহ মোট ৪ টি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করে।

উল্লেখ্য, সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আওতায় চট্টগ্রাম মহানগর ও আনোয়ারা উপজেলায় এ কার্যক্রম বাস্তবায়ন করছে মমতা। তারই ধারাবাহিকতায় আনোয়ারা উপজেলায় মেয়েদের ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন করা হয়।