[bangla_date] || [english_date]
তীব্র তাপদাহে তৃষ্ণার্ত শিক্ষার্থীদের মাঝে সাবেক মেয়র মনজুর আলমের পক্ষে জুস বিতরণ করছেন তারই সযোগ্য পুত্র শিল্পপতি মোহাম্মদ সাইফুল আলম

তীব্র তাপদাহে অতীষ্ঠ তৃষ্ণার্তদের সেবার অংশ হিসেবে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম চট্টগ্রাম নগরীর ২৩ নম্বর পাঠানটুলি, ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ, ২৫ নম্বর রামপুর ও ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ এলাকা এবং বিকালে শীতলপুর, মাদামবিবি ও কুমিরা শিপ ইয়ার্ড এলাকায় তিনি শরবত বিতরণ করেন।

রবিবার (২৮ এপ্রিল) সকাল থেকে বিকাল পর্যন্ত ঘুরে ঘুরে শরবত বিতরণকালে সাবেক মেয়র নিজে পথচারী, রিক্সা চালক, ভ্যান চালক, বাস যাত্রী, টেম্পু যাত্রীসহ নানা শ্রেণি-পেশার এবং ইয়ার্ড গুলোতে কর্মরত শ্রমিকদের হাতে হাতে শরবত তুলে দেন।

সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম এর পক্ষে তার সুযোগ্য পুত্র সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোহাম্মদ সাইফুল আলম তাহের মনজুর ইসলামিয়া মাদ্রাসা, আবু দাউদ সরকারি প্রাথমিক বিদ্যালয়, মুন্সিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, বিশ্বাস পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পেয়ারী মোহন সেন সরকারি প্রাথমিক বিদ্যালয়, জয়তারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীদের হাতে হাতে জুস তুলে দেন। আজকের কর্মসূচীতে ৪ হাজার শিশু শিক্ষার্থী জুস, ২ হাজার শ্রমিক, ৫ হাজার নারী পুরুষ ও পথচারী সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম প্রদত্ত শরবত ও সুপেয় পানি পান করার সুযোগ পান। শরবত, জুস ও সুপেয় পানি বিতরণকালে রাস্তার বিভিন্ন মোড়ে সমাবেত মানুষদের উদ্দেশ্যে সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম বলেন, তীব্র এ তাপদাহে অতীষ্ঠ মানুষদের পাশে দাঁড়িয়ে তাদের তৃষ্ণা নিবারনের সুযোগ পেয়ে আমি ধন্য। তিনি বলেন, একে অপরের সহযোগীতায় যে কোনো সংকট উত্তোরণ সহজ হয়। তিনি বাংলাদেশের উপর আল্লাহর রহমত কামনা করেন। এ কর্মসূচীতে আকবরশাহ থানা আওয়ামী  লীগের সহ-সভাপতি লোকমান আলী, সমাজসেবক আলহাজ্ব সাইফুল আলম, নেছার আহম্মদ, বাদশা আলমসহ অন্যরা উপস্থিত ছিলেন।