[bangla_date] || [english_date]
সাবেক মেয়র  মোহাম্মদ মনজুর আলমের পক্ষে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করছেন তারই সুযোগ্য সন্তান শিল্পপতি  মোহাম্মদ সরোয়ার আলম

অতীতের ধারাবাহিকতায় এবারের পবিত্র রমজানেও দু:স্থ রোজাদারদের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করছেন সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম। তিনি আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের মাধ্যমে আজ মঙ্গলবার (১২ মার্চ) চট্টগ্রাম নগরীর ১, ২, ৩, ৬, ৭, ৮, ৯, ১৩, ১৬, ১৭, ১৮ ও ১৯ নম্বর ওয়ার্ডে ১২ হাজার দু:স্থ রোজাদারদের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করেন। বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব মোহাম্মদ সরোয়ার আলম পিতার পক্ষে এসকল ইফতার সামগ্রী উল্লেখিত ওয়ার্ড সমূহে বিতরণ করেন।

ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণকালে ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর গাজী শফিউল আজিম, ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরী, ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী মোহাম্মদ হারুন উর রশিদ, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর শাহীন আকতার রোজীসহ সংশ্লিষ্ট ওয়ার্ড সমুহের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণকালে সমাজসেবক আলহাজ্ব মোহাম্মদ সরোয়ার আলম বলেন, আমাদের শ্রদ্ধেয় পিতা সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম বিগত ৩ দশক ধরে মানবসেবা করে যাচ্ছে। আমরাও পিতার পদাঙ্ক অনুস্বরণ করে নিঃস্বার্থ সেবায় নিয়োজিত আছি।