[bangla_date] || [english_date]

সীতাকুণ্ড প্রতিনিধি *

চট্টগ্রামের সীতাকুণ্ডে ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের ১৭২ বোতল মদসহ মো. আব্দুল্লাহ (২৬) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১ এপ্রিল) ভোর ৫টার দিকে পৌরসভার শেখপাড়া এলাকার মহাসড়কে চট্টগ্রামগামী পিকআপ ও  মদের চালানসহ তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া মো. আব্দুল্লাহ ফেনীর ছাগলনাইয়া থানার রাধানগর ইউনিয়নের মাধ্যম মটুয়ার সিকদার বাড়ির মো. রিয়াজ উদ্দীনের ছেলে।

পুলিশ জানায়, বিদেশি মদের একটি বড় চালান নিয়ে এক মাদক কারবারি পৌরসভার শেখপাড়া এলাকার বাদশা মিয়ার একতলা বাড়ির সামনে দিয়ে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে ১৭২ বোতল বিদেশি মদসহ মাদক কারবারি আব্দুল্লাহকে গ্রেপ্তার করা হয়।

জব্দকৃত বিদেশি মদের মূল্য আনুমানিক ৫ লাখ আর জব্দ করা গাড়ির দাম প্রায় ১২ লাখ টাকা বলে জানিয়েছে সীতাকুণ্ড মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সোলাইমান।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সোলাইমান এর নেতৃত্বে পরিচালিত অভিযানে অংশ নেন এসআই মো. মফিজুল ইসলাম, এসআই রাজিব চন্দ্র পোদ্দার, এসআই নাছির উদ্দিন ভুঁইয়া, এসআই সুজন শর্মা।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন বলেন, আজ ভোরে পুলিশের একটি টহল দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শেখপাড়া এলাকায় বাদশা মিয়া বিল্ডিংয়ের সামনে চট্টগ্রামমুখী লেনে অবস্থান করছিল। ভোর সাড়ে ৪টার দিকে দ্রুতগতিতে আসা একটি পিকআপকে তাঁরা থামার সংকেত দেন। এতে পিকআপটি পুলিশের সামনে এসে থামলেও চালক পালিয়ে যান। পরে পিকআপ তল্লাশি করে ভারতীয় মদের বোতল উদ্ধার করা হয়।  পিকআপ থেকে মদসহ এক মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে। থানায় মাদক আইনে একটি মামলা করে তাকে আদালতে পাঠানো হয়েছে।