[bangla_date] || [english_date]

নিজস্ব প্রতিবেদক *

পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ শিপিং এজেন্টস্ অ্যাসোসিয়েশনের উদ্যোগে গতকাল (৪এপ্রিল) ইফতার ও দোয়া মাহফিল হোটেল রেডিশনের মেজবান হলে অনুষ্ঠিত হয়।

এতে অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ আরিফ ,সিনিয়র ভাইস-চেয়ারম্যান সৈয়দ ইকবাল আলী, ভাইস-চেয়ারম্যান শফিকুল আলম জুয়েল, মো. রিয়াজ উদ্দিনসহ পরিচালনা পর্ষদের সদস্য মামুনুর রশিদ, সাজ্জাদুর রহমান, আসিফ ইফতেখার হোসেন, মুনতাসির রুবাইয়াত, মোহাম্মদ রাশেদসহ অন্যান্য পরিচালক ও সদস্যবৃন্দ,এজেন্টদের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজা, চাটগাঁর বাণী’র প্রধান-সম্পাদক রোটারিয়ান মোহাম্মদ ইউসুফ, পিও এমএমডি ক্যাপ্টেন সাব্বির মাহমুদ, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ, চট্টগ্রাম কাস্টমস হাউজ, সরকারি বিভিন্ন সংস্থার উচ্চপদস্থ  কর্মকর্তাবৃন্দ, চট্টগ্রাম কাস্টমস এজেন্ট অ্যাসোসিয়েশনসহ অন্যান্য অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণিপেশার বিপুলসংখ্যক মানুষ অংশ নেন।

উপস্থিত সকলকে অগ্রিম ঈদমোবারক, কৃতজ্ঞতা ও শুভকামনা জানিয়ে বাংলাদেশ শিপিং এজেন্টস্ অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ আরিফ তাঁর বক্তব্যে বলেন, “আল্লাহ যেন সকলকে এ মাহে রমজানের উসিলায় গুনাহ মাফ মাফ করে দেন এবং সকলকে যেনো সুখ-শান্তি ও সমৃদ্ধি দান করেন।”