[bangla_date] || [english_date]
প্রধান অতিথির বক্তৃতা করছেন মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট এর পরিচালক আলহাজ্ব মোহাম্মদ সাইফুল আলম।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন প্রতিষ্ঠিত বঙ্গবন্ধু বাংলা বিদ্যাপীঠ এর এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১১ ফেব্রুয়ারী) সকালে অত্র বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও  আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট এর পরিচালক আলহাজ্ব মোহাম্মদ সাইফুল আলম।

এতে সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রিয়াংকা চৌধুরী। আলোচনা অংশ নেন সাবেক অধ্যক্ষ বাদশা আলম, অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মোহাম্মদ কবির হোসেন, মোহাম্মদ সাইফুল ইসলাম, ফারহানা ইসলাম, বকুল আরা শারমীন সহ অন্যরা। অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব মোহাম্মদ সাইফুল আলম তাঁর বক্তব্যে বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে হলে শিক্ষার্থীদেরকে স্মার্ট শিক্ষায় শিক্ষিত করতে হবে। এজন্য গুন ও মান এ দুটি বিষয়কে গুরুত্ব দিতে হবে। তিনি বলেন, ছাত্রদের ভালো ফলাফলের বিষয়টি শিক্ষকদের পাঠদানের আন্তরিকতার উপর নির্ভর করে। শিক্ষা প্রতিষ্ঠানের সুনাম অর্জনের জন্য শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা অর্জন করতে হবে। পরে প্রধান অতিথি জনাব সাইফুল আলম বিদায়ী শিক্ষার্থী ও প্রতিযোগীদের মাঝে পুরস্কার তুলে দেন।