২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ || ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও মোনাজাতের মধ্যদিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সড়ক।

বুধবার (১২ডিসেম্বর)দুপুরে তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি বিশেষ মোনাজাতে অংশ নেন। এ সময় শেখ হাসিনার ছোটবোন শেখ রেহানা উপস্থিত ছিলেন।

এর আগে নির্বাচনী প্রচার শুরু করতে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যান। শেখ হাসিনা সকাল ৮টায় গণভবন থেকে রওনা হন। তিনি মুন্সিগঞ্জ হয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যান।

দুপুর ২টার দিকে প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেন। এরপর টুঙ্গিপাড়া এবং বিকাল ৩টায় কোটালীপাড়ায় বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে অংশ নেবেন। রাতে শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন।

কোটালীপাড়ায় জনসভায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে তিনি ভোট চাইবেন। নির্বাচন সামনে রেখে দলের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার নির্দেশনা দিবেন শেখ হাসিনা। পর্যায়ক্রমে আট বিভাগেই শেখ হাসিনার নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হবে।

তিনি আগামীকাল বৃহস্পতিবার সড়ক পথে ঢাকা ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ি রাস্তার মোড় (রাজবাড়ি জেলা), পাটুরিয়া ঘাট (আরোয়া ইউনিয়ন), মানিকগঞ্জ পৌরসভার বাসট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল প্রাঙ্গণ ও সাভারের জালেশ্বর মৌজার ৫ নম্বর ওয়ার্ড এলাকায় নির্বাচনী পথসভায় অংশগ্রহণ করবেন।