[bangla_date] || [english_date]

ফুলকপি প্রতীকের চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকার স্বতন্ত্র প্রার্থী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম সোমবার (২৫ ডিসেম্বর) নগরীর ১১নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে গণসংযোগ, বড়দিন উপলক্ষে মাদার তেরেসা চেরিটেবল হাসপাতালে খ্রিষ্টান সম্প্রদায়ের সিস্টার, শিক্ষক ও রোগীদের সাথে বড়দিনের শুভেচ্ছা বিনিময় করেন এবং প্রধান নির্বাচনী কার্যালয়ে নানা শ্রেণি-পেশার মানুষদের সাথে মতবিনিময় করেন।

গণসংযোগ করছেন স্বতন্ত্র প্রার্থী মনজুর আলম

দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে গণসংযোগকালে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম সাগরিকা মোড়, কাজীর দিঘি, লোহার পোল, জগমোহন রোড, নাথপাড়া, বণিকপাড়া, শিব মন্দির এলাকা, ফইল্যাতলী, আবিদর পাড়া, শাপলা আবাসিক, চুনা ফ্যাক্টরী, জে ব্লক, বিজিবি মাঠ, এ ব্লক, ছদুর চৌধুরী রোড এলাকায় ১৫টি স্থানে পথসভায় বক্তব্য দেন।

এসব পথসভায় স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম দেশ ও জাতির উজ্জ্বল ভাবর্মূতি অক্ষুণ্ন রাখা এবং এলাকার উন্নয়নে ফুলকপি প্রতীকে ভোট দেয়ার অনুরোধ জানান।

তিনি বলেন, মানবকল্যাণে আমার ধ্যান-জ্ঞান। অস্বচ্ছল জনগোষ্ঠীর সেবা, দুর্যোগ-দুর্বিপাকে মানুষের পাশে থাকা এবং স্বচ্ছতা জবাবদিহিতার ভিত্তির সমউন্নয়নে আমি বিশ্বাসী। আমার নির্বাচনী এলাকায় অবহেলিত ওয়ার্ডগুলোর অবকাঠামোগত উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্যে প্রসার আমার প্রত্যয়। তিনি তাঁর ভিশন বাস্তবায়নে সকলকে ফুলকপি প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

স্বতন্ত্র প্রার্থী মনজুর আলমের গণসংযোগে জনতার স্রোত

গণসংযোগ কর্মসূচিতে বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমদ, বীর মুক্তিযোদ্ধা ছিদ্দিক আহমদ, বীর মুক্তিযোদ্ধা প্রণাল চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত হোসেন, নূর আহমদ, নাছির উদ্দিন বাবুল, হাজী নুর মিয়া, জাহাঙ্গীর আলম চৌধুরী, নাছির খান, আকবর আলী খান, ফজলুল করিম ইমন, সোহেল চৌধুরী, সাজ্জাদ হোসেন, ননী গোপাল, নাছির খান, নাছের বুলু, শান্তি কুমার, নিহার কান্তি দাশ, পলাশ হোসেন, সেকান্দর মিয়া, রাজু দাশ, নরেন্দ্র দাশ, পারভেজ ও মোক্তাদির সহ অন্যরা বক্তব্য রাখেন। বড়দিন উপলক্ষে স্বতন্ত্র প্রার্থী মনজুর আলম মাদার তেরেসা চেরিটেবল হাসপাতালে শুভেচ্ছা বিনিময়কালে বলেন, আমি মানবসেবার অংশ হিসেবে নির্বাচনে প্রার্থী হয়েছি। আপনাদের আশীর্বাদ থাকলে আমি বিজয়ী হব। আমি দুঃখী মানুষের পাশে আছি, আগামীতেও থাকব। বড়দিনের শুভেচ্ছা বিনিময়ের সময় ডা. দীপংকর, ডা. তপন কুমার দাশ, অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, সিস্টার এ্যানিনেতা, খ্রীষ্টিলাতা, আগ্নেস, অ্যাঞ্জেলিটা, মিস্টিকা সহ অন্যরা মতবিনিময় করেন। অত্র হাসপাতাল থেকে ফেরার পথে স্বতন্ত্র প্রার্থী মাস্টারটেক ঝিলের পাড় বস্তিবাসীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় নুরুল ইসলাম, ফজলুর রহমান, সাগর, মোহাম্মদ আলমগীর ও মনির সহ অনেকে শাহ আমানত শাহ মাজার (র.) শরীফ জিয়ারত করেন এবং এলাকাবাসীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়াও ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী তাঁর প্রধান নির্বাচন কার্যালয়ে বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নানা পেশাজীবী নেতৃবৃন্দর সাথে শুভেচ্ছা বিনিময় করেন।