[bangla_date] || [english_date]

ফুলকপি প্রতীক এর চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকার স্বতন্ত্র প্রার্থী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম নির্বাচনী গণসংযোগ করেছেন ।

চট্টগ্রাম-১০ আসনে ফুলকপি প্রতীক এর স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম নির্বাচনী গণসংযোগ করছেন

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে, হালিশহর মনিরনগর চৌচালাস্থ হাফেজ মাওলানা হযরত মনির উদ্দিন (র:) এর মাজার শরীফ জিয়ারত করে তাঁর নির্বাচনী এলাকার ২৬ নম্বর উত্তর হালিশহরে গনসংযোগ ও পথসভায় বক্তব্য দেন।

মনজুর আলম বলেন, মানব সেবা আমার ব্রত। জনকল্যাণের অংশ হিসেবে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। দেশ ও জাতীর স্বার্থে এ নির্বাচন গুরুত্ববহন করে। এলাকাবাসীর কাঙ্খিত উন্নয়ন ও চাহিদা পূরণই আমার অঙ্গীকার। তিনি বলেন, আমার প্রতীক ফুলকপি এ প্রতীকে আপনারা ভোট দিলে  আমি নির্বাচিত হবো। নির্বাচিত হলে সততা ও ইমানী দায়িত্ব বিবেচনায় এলাকাবাসীর সাথে সদাসর্বদায় নিয়োজিত থাকব। আমার কোনো অর্থ ও সম্পদের লোভ নেই। কারোর প্রতি হিংসা-প্রতিহিংসা ও বৈরীতা নেই। আমার নিজ অর্থ সম্পদই আমার নিকট যথেষ্ট। আপনারা ভোট কেন্দ্রে আসুন, নির্ভয়ে ভোট দিন, দেশ বাঁচান। জনসংযোগকালে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম ২৬ নম্বর উত্তর হালিশহর এলাকার পাঁচগড় পাড়া.মোল্লাপাড়া, চৌধুরী পাড়া, ফুল চৌধুরী পাড়া, আব্বাস পাড়া, বি- ব্লক হয়ে ফইল্যাতলী বাজারস্থ ব্রিজের সন্নিকটে এসে গণসংযোগ সমাপ্ত করেন। তিনি জনসংযোগকালে ৮টি পথ সভায় বক্তব্য রাখেন। এসময় অত্র ওয়ার্ডের বিভিন্ন পেশাজীবীর লোকজন স্বতন্ত্র প্রার্থী সাথে ছিলেন এবং মতবিনিময়ে অংশ নেন ছৈয়দ আতিকুল ইসলাম, ছৈয়দ মো. মাহবুব, হাফেজ শামসুল আলম, ছৈয়দ মাসুক মুনিরী, ছৈয়দ মো. আহাদ, মো. ইলিয়াছ, মো. জসিম উদ্দিন, মোহাম্মদ আলী, ইছহাক, লোকমান, জাবেদ মিয়া. মো. মহসিন সওদাগর, আলী আজগর সহ প্রমুখ।

বুধবার (২০ ডিসেম্বর) এর কর্মসূচি : দুপুর ২টায় সরাইপাড়া প্রধান নির্বাচনী কার্যালয় হতে জনসংযোগ শুরু করে আশরাফ আলী রোড, লাকী হোটেল, ভেলুয়ার দীঘি, পাহাড়তলী কাঁচা বাজার, প্রাণহরিদাস রোড, পদ্মপুকুর পাড় মসজিদ, মৌসুমী আবাসিক এলাকা, পানির কল, বাচা মিয়া রোড, আবুল বিড়ি ফ্যাক্টরী হয়ে ঈদগাঁ কাঁচা বাজার গিয়ে সমাপ্ত হবে।