১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ || ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে শেয়ারিং পোস্ট সেলফ অ্যাসেসমেন্ট ইমপ্রুভমেন্ট প্লান শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং তড়িৎ প্রকৌশল বিভাগের উদ্যোগে ও আইকিউএসির সহযোগিতায় এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

২৩ জুলাই নগরের প্রবর্তক মোড়ের বিশ্ববিদ্যালয় ভবনে অনুষ্ঠিত দিনব্যাপী এ কর্মশালায় অতিথি ছিলেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের আইকিউএসির ডিরেক্টর ও বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. তৌফিক সাঈদ এবং আইকিউএসির অ্যাডিশনাল ডিরেক্টর রফিকুল ইসলাম।

উপস্থিত ছিলেন তড়িৎ প্রকৌশল বিভাগের সেল্ফ অ্যাসেসমেন্ট কমিটির প্রধান মোহাম্মদ ইফতেখার মনির, কমিটির সদস্য টুটন চন্দ্র মল্লিক এবং কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সেলফ অ্যাসেসমেন্ট কমিটির প্রধান সাহীদ মো. আসিফ ইকবাল ও কমিটির সদস্য কিংশুক ধর।

ড. তৌফিক সাঈদ বলেন, প্রতিটি বিভাগে নিয়মিত শিক্ষা কার্যক্রম ও অন্যান্য সুযোগ-সুবিধা বাড়ানোর চেষ্টা আমাদের চালাতে হবে। এভাবে আমরা প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়কে অত্যাধুনিক ও আন্তর্জাতিক মানসম্পন্ন বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে পারব।

কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সেলফ অ্যাসেসমেন্ট কমিটির সদস্য কিংশুক ধর এবং তড়িৎ প্রকৌশল বিভাগের সেল্ফ অ্যাসেসমেন্ট কমিটির সদস্য টুটন চন্দ্র মল্লিক কর্মশালাটি পরিচালনা করেন।