[bangla_date] || [english_date]

রংপুরের পীরগঞ্জে নৌকার জন্য ভোট চাইলেন এই অঞ্চলের পুত্রবধূ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় নিজেকে রংপুরের পুত্রবধূ উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, আমি আপনাদের এলাকার পুত্রবধূ।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে পীরগঞ্জে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় এভাবেই ভোট চাইলেন তিনি। এসময় মঞ্চে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা। এই এলাকার সংসদ সদস্য জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

এই এলাকায় পুনরায় আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন শিরীন শারমিন। তাকে নিজের মেয়ে হিসেবে পরিচয় করিয়ে দিয়ে আওয়ামী লীগ সভাপতি বলেন, এই যে আমার মেয়ে, শিরীন শারমিন চৌধুরীকে দিয়ে গেলাম। নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করা মানে আমাকে ভোট দেয়া, জয়কে ভোট দেয়া, সে জয়ের বোন, পুতুলের বোন তাকে ভোট দেয়া। তো ভোট দেবেন? হাত তুলে ওয়াদা করেন। উপস্থিত জনতা দুই হাত উঁচিয়ে প্রধানমন্ত্রীকে নৌকায় ভোট দেয়ার প্রতিশ্রুতি দেন।

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রাজার সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কার্যনির্বাহী সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া, রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক তুষার কান্তি মণ্ডল, ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন।

মঞ্চে উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সি, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, হুইপ ইকবালুর রহীমসহ কেন্দ্রীয়, রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা।