[bangla_date] || [english_date]

চট্টগ্রাম-৪ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব এস এম আল মামুনের সমর্থনে সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় সীতাকুণ্ড উপজেলার ছলিমপুরস্থ এমপি বাড়ীতে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আজিজুল হক।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান।

বক্তৃতা করছেন চট্টগ্রাম-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব এস এম আল মামুন

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৪ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব এস এম আল মামুন এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক প্রশাসক ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সুজন।

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে জয়যুক্ত করার আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট ফখরুদ্দিন চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক ও সীতাকুণ্ড উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলা উদ্দিন সাবেরী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মেজবাহ উল আলম লাভলু, সদস্য নুরুল আলম চৌধুরী, মো. ইদ্রিস, গোলাম রব্বানী, মহিউদ্দিন আহমেদ মঞ্জু, আকবরশাহ থানা আওয়ালী লীগের সভাপতি সুলতান চেয়ারম্যান, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, উত্তর পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর মো. জহুরুল আলম জসিম, উত্তর কাট্টলী ওয়ার্ড কাউন্সিলর প্রফেসর ড. নিছার উদ্দীন আহমেদ, সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদ, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও মুরাদপুর ইউপি চেয়ারম্যান মো. রেজাউল করিম বাহার , সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সৈয়দপুর ইউপি চেয়ারম্যান এইচ, এম, তাজুল ইসলাম নিজামী, বাড়বকুণ্ড ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও বাড়বকুণ্ড ইউপি চেয়ারম্যান সাদাকাত উল্লাহ মিয়াজী, কুমিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. মোরশেদ হোসেন চৌধুরী, সোনাইছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মনির আহমেদ , ভাটিয়ারী  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো.নাজিম উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সলিমপুর ইউপি চেয়ারম্যান, আলহাজ্ব সালাউদ্দীন আজিজ, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান, সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিন, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. বদিউল আলম জসিম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শাহাবুদ্দীন , সীতাকুণ্ড উপজেলা শ্রমিক লীগের সভাপতি দুলাল চন্দ্র দে, উপজেলা তাঁতী লীগের আহ্বায়ক ইউসুফ আলী লিটনসহ সহযোগী ও অঙ্গসংগঠনের সভাপতি সাধারণ সম্পাদক এবং নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে চট্টগ্রাম-৪ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব এস এম আল মামুনকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করে এ আসনটি মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেয়ার আহ্বান জানান