[bangla_date] || [english_date]

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড, আকবরশাহ্, পাহাড়তলী আংশিক) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব এস এম আল মামুনের নৌকা প্রতীকের সমর্থনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) বিকালে উপজেলার ১নম্বর সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে শেখেরহাট উচ্চবিদ্যালয় মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তৃতা করছেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এইচ এম তাজুল ইসলাম নিজামী

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এইচ এম তাজুল ইসলাম নিজামী।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা.আবুল হাশেম ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন এর সঞ্চালনায় বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম বাবুল, অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী, উত্তর জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি রবিউল হোসেন রবি, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান হারুন ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ বেলাল হোসেন, আশরাফ উদ্দিন ভূঁইয়া, আজিজুর রহমান জুয়েল, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুদ্দৌলা বিএসসি, সহ-সভাপতি এনামুল হক নওশা, যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল আলম, ২নং বারৈয়ারঢালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সাহাবুদ্দিন আহমেদ,  এবং ইউপি সদস্যবৃন্দ ও ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, রাজনীতিতে দুঃখ বেদনা থাকতেই পারে, দেশের স্বার্থে তা উপেক্ষা করে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামী লীগের রাজনীতি মানুষের শান্তি ও কল্যাণের জন্য। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার আদর্শে আজ বাংলাদেশে উন্নয়ন ও শান্তি বিরাজ করছে, এই ধারা অব্যাহত রাখতে দলের অভ্যন্তরীণ কোন্দল ভুলে গিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে নৌকার একটি ভোটও যেন নষ্ট না হয় এ বিষয়ে সবাইকে আন্তরিক হওয়ার আহবান জানানো হয়।