[bangla_date] || [english_date]

ফুলকপি প্রতীক এর চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকার স্বতন্ত্র প্রার্থী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম বলেছেন, নির্ভয়ে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ফুলকপি প্রতীকে ভোট দিন। ভোটারদের নিরাপত্তায় সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসার নিয়োজিত থাকবে।

লালখান বাজার ওয়ার্ডে গণসংযোগকালে পথসভায় বক্তৃতা করছেন ফুলকপি প্রতীকের  স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম

বুধবার (২৭ ডিসেম্বর) নগরীর ১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ড এলাকায় গণসংযোগকালে ১০টি পথ সভায় ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম ভোটারদের উদ্দ্যেশে এসব কথা বলেন।

তিনি বলেন, আমি ঈমান আকিদায় বিশ্বাসী। আল্লাহ, আল্লাহ রসুল, অলি-আউলিয়ার নির্দেশিত পথে জীবন পরিচালনা করি। চট্টগ্রাম অলি-আউলিয়ার পূণ্যভুমি। এ চট্টগ্রামে কেউ অনিয়ম করে পার পাবেনা। আমার ভোটারদের প্রতি শতভাগ বিশ্বাস ও আস্থা আছে। ভোটারগণ ভোট কেন্দ্রে উপস্থিত হলে তারা আমাকে বঞ্চিত করবেননা। মনজুর আলম বলেন, ভোট দেবেন একদিন, সেবা বুঝে নেবেন বছরের ৩৬৫ দিন। আমার দরজা সবার জন্য খোলা। কোনো সেবাপ্রার্থী আমার নিকট থেকে বঞ্চিত হবেন না। বিগত ৩০ বছর ধরে আমি পরীক্ষা দিয়ে আসছি, সেবা করে যাচ্ছি সেবাই আমার ব্রত।

দুপুরে টাইগারপাস মামা-ভাগিনা মাজার জেয়ারত শেষে সেখান থেকে গণসংযোগ শুরু করেন এবং গরীবুল্লাহ হাউজিং কলোনীতে তিনি জনসংযোগ শেষ করেন। ফুলকপি প্রতীকধারী স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম মামা-ভাগিনা মাজার, চাঁনমারি রোড, পোড়া কলোনী, হাইলেভেল রোড, কুসুমবাগ ও গরীবুল্লাহ হাউজিং এলাকায় পথসভায় বক্তব্য দেন। গণসংযোগে সংশ্লিষ্ট এলাকার নানা শ্রেণী ও পেশার শতশত নাগরিক যোগদান করেন।

লালখান বাজারে গণসংযোগকালে পথসভায় বক্তৃতা করছেন ফুলকপি প্রতীকের  স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম

পথসভায় এবং প্রার্থীর প্রধান নির্বাচন পরিচালনা কার্যালয়ের অডিটরিয়ামে নানা শ্রেণি-পেশার নাগরিকদের মধ্যে মতবিনিময় করেন, নাছির খান, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, আলহাজ্ব ইউনুস মিয়া, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউসুফ, বীর মুক্তিযোদ্ধা সেলিম চৌধুরী, আরিফুল হক, নিজামুল আলম, সরোয়ার আলম, ফারুক আজম, সাইফুল আলম, সাহিদুল আলম, নুরুল আলম, জসিম উদ্দিন, হাফেজ আবু তাহের, আমিন, জুয়েল, খোকন, আনোয়ার, মিন্টু, মুন্না, রুবেল, সোয়ান, রাশেদ, ছোটমনি, সানাউল্লাহ কামাল উদ্দিন, নুরুল ইসলাম, সিদ্দিক আহম্মদ, আফজল মিয়া, নাসির উদ্দিন বুলু, রাসেদুল আলম, ইজাজুল ইসলাম, আশিকুল ইসলাম, সাজ্জাদ হোসেন, মোহাম্মদ জাসান, হারুন ও বাবুলসহ অন্যরা।

২৮ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেল ২.৩০ মিনিটে ১৩ নম্বর ওয়ার্ডের মাষ্টার লেইন সেন্ট জিবিয়াস স্কুল থেকে গণসংযোগ শুরু করবেন ফুলকপি প্রতীকধারী স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম।