[bangla_date] || [english_date]

চট্টগ্রাম ৯ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, বিএনপি-জামায়াত নির্বাচন বানচালের একটা অপচেষ্টা চালাচ্ছে। জনগণকে ভোট কেন্দ্রে না যেতে বিভিন্ন জায়গায় তারা অপপ্রচার চালাচ্ছে। যারা এসব অপচেষ্টা সাথে লিপ্ত তাদের একটা কঠোর বার্তা দিয়ে দিচ্ছি। তাদের এসব কার্যক্রম নির্বাচনী আইন অনুযায়ী অপরাধ। সুতরাং নির্বাচন বানচাল চেষ্টাকারীদের আইনের আওতায় আনা হবে।

বক্তব্য রাখছেন চট্টগ্রাম ৯ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিবুল হাসান চৌধুরী নওফেল

বুধবার (৩ ডিসেম্বর) বিকেলে নগরীর প্রিমিয়ার ইউনিভার্সিটির অডিটোরিয়ামে এজেন্টদের প্রশিক্ষণ কর্মশালা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এসব কথা বলেন তিনি।

এর আগে তিনি নির্বাচনকালীন সময়ে ভোটকেন্দ্র এজেন্টদের বিভিন্ন দায়িত্ব কর্তব্য নিয়ে আলোচনা করেন। আলোচনাসভায় তিনি বলেন, ভোটকেন্দ্রে এসে পছন্দের প্রার্থীকে ভোট দেয়া একটি ঈমানী দায়িত্ব। এই দায়িত্ব পালনে যদি কেউ বাধা দেয় তাকে কঠোর দন্ড ভোগ করতে হবে। ভোটাররা আমাকে ভোট দিয়ে বিজয়ী করলে আমি আমার এই নির্বাচনী এলাকাকে স্মার্ট এলাকায় পরিণত করতে সর্বোচ্চ প্রস্তুতি নিয়ে কাজ করে যাব।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব শফিক আদনান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক জালাল উদ্দিন ইকবাল, নির্বাহী সদস্য আহমদ ইলিয়াছ, সিনিয়র ক্লাবের সাবেক সভাপতি সেলিম আকতার চৌধুরী, এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বোরহানুল হাসান চৌধুরী সালেহীন সহ থানা, ওয়ার্ড, ইউনিট ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ পোলিং এজেন্টগণ উপস্থিত ছিলেন।