[bangla_date] || [english_date]

নির্বাচনকে যাতে কোনো মহল প্রশ্নবিদ্ধ করতে না পারে, কোনো অশুভ শক্তি যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে, সেদিকে সকল নাগরিকের সজাগ দৃষ্টি রাখার আহবান জানিয়ে চট্টগ্রাম সিটি  কর্পোরেশনের সাবেক মেয়র, চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকার স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম বলেছেন , মানবসেবা হলো আমার দীর্ঘদিনের কার্যক্রমের প্রধান অংশ। ৩০ বছর ব্যাপি মানুষের সুখে-দুঃখে পাশে আছি। সেবার ক্ষেত্রে ধর্ম, সম্প্রদায়, দল ও মতের কোনে বিভাজন নেই। দেশপ্রেম ইমানের একটি অংশ। দেশের কল্যাণে নির্বাচনে অংশগ্রহণ, কেন্দ্রে উপস্থিতি ও স্বাধীনভাবে ভোটাধিকার প্রয়োগ নাগরিক দায়িত্ব।

বক্তব্য রাখছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকার স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম

সাবেক মেয়র বলেন,আমাদের ৩টি সেবাধর্মী ফাউন্ডেশন আল্লাহ ও রাসুলের নির্দেশিত পথে ১০৩ টি প্রতিষ্ঠানের মাধ্যমে সেবা দিয়ে যাচ্ছে। আগামী নির্বাচনকে মানবসেবার অংশ হিসেবে গ্রহণ করেছি। আমি মনে করি। মানবসেবা মহৎ কাজ এর মাধ্যমে মানুষের পাশে থাকতে চাই।

বুধবার (১৩ ডিসেম্বর )১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডস্থ ওয়ার্লেস কলোনী জামে মসজিদে আছরের নামাজ আদায়, মিলাদ ও মোনাজাত শেষে উপস্থিত মুসল্লিদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম এসব কথা বলেন। শুভেচ্ছা বিনিময়ে অত্র মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক লিয়াকত আলী তালুকদার,মুসল্লী নেয়ামত উল্লাহ ও আশরাফ হোসেন মুসল্লীদের পক্ষে মতামত তুলে ধরেন। মিলাদ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের ইমাম মাওলানা আলাউদ্দিন সাবেরী। পরে স্বতন্ত্র প্রার্থী মনজুর আলম তার এইচ.এম ভবনে বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নানা শ্রেণি-পেশার নাগরিকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকার ৮টি ওয়ার্ডের মঠ- মন্দির ও উপাসনালয় থেকে আগত ব্রাহ্মণ, পুরোহিত, সেবায়েত সনাতন ধর্মের সংগঠক ও হিন্দু -বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের বিভিন্ন স্তরের সংগঠকদের সাথেও শুভেচ্ছা বিনিময় করেন। এ শুভেচ্ছা বিনিময়ে সনাতন ধর্মীয়দের পক্ষ থেকে মতামত তুলে ধরেন দুলাল দেবনাথ, পন্ডিত তরুণ কান্তি দেবনাথ, মিটুন সরকার, লিটন দেবনাথ, মাস্টার প্রদীপ সুশীল, খোকন দেবনাথ ও রনজিত চক্রবর্তী।