[bangla_date] || [english_date]
জিপিএইচ ইস্পাতের কোয়ান্টাম বিসিক্স হান্ড্রেডসি-আর এবং বিসিক্স হান্ড্রেডডি-আর বারের মান ও ব্যবহারের উপর সেমিনারে বক্তব্য রাখছেন মেয়র মো. রেজাউল করিম চৌধুরী

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকৌশলীদের সাথে কোয়ান্টাম বিসিক্স হান্ড্রেডসি-আর এবং বিসিক্স হান্ড্রেডডি-আর বারের মান ও ব্যবহারের উপর সেমিনার করেছে জিপিএইচ ইস্পাত।

মঙ্গলবার (৯জানুয়ারি) টাইগারপাসস্থ চসিক কার্যালয়ে এ সেমিনারে চট্টগ্রাম সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী এবং চসিকের প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক চট্টগ্রামের প্রেক্ষাপটে বড় স্থাপনা নির্মাণে বিভিন্ন চ্যালেঞ্জের বিষয়ের বিষয়ে প্রতিষ্ঠানটির মতামত গ্রহণ করেন। প্রকৌশলীদের কাছে অত্যাধুনিক জিপিএইচ কোয়ান্টাম বিসিক্স হান্ড্রেডসি-আর এবং বিসিক্স হান্ড্রেডডি-আর বারের ব্যবহারের ফলে প্রকল্পের মান বৃদ্ধির বিষয়টি তুলে ধরে জিপিএইচ ইস্পাত।

সেমিনারে চসিকের প্রকৌশল বিভাগের কর্মকর্তাদের পাশাপাশি জিপিএইচ ইস্পাতের চিফ কর্পোরেট রিলেশন্স অফিসার শাহাবুদ্দিন রাজ, টেকনিক্যাল এডভাইজার প্রকৌশলী মাদানী ইমতিয়াজ হোসেন, মিডিয়া এডভাইজার অভীক ওসমান, টেকনিক্যাল এডভাইজার প্রকৌশলী আহসান হাবীব অংশ নেন।