[bangla_date] || [english_date]

নিজস্ব  প্রতিবেদক *

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইইবি, চট্টগ্রাম কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী এম. এ. রশীদ ও সম্মানী সম্পাদক প্রকৌশলী মোহাম্মদ শাহজাহান এর হাতে শ্রেষ্ঠ কেন্দ্রের ক্রেস্ট ও সনদ তুলে দিচ্ছেন।

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) চট্টগ্রাম কেন্দ্র দেশের ১৮ কেন্দ্রের মধ্যে ২০২৩ সালের জন্য শ্রেষ্ঠ কেন্দ্র নির্বাচিত হয়েছে।

শনিবার (১১ মে) ঢাকায় অনুষ্ঠিত আইইবি’র ৬১তম কনভেনশনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রাম কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী এম. এ. রশীদ ও সম্মানী সম্পাদক প্রকৌশলী মোহাম্মদ শাহজাহান এর হাতে আনুষ্ঠানিকভাবে  শ্রেষ্ঠ কেন্দ্রের সনদ তুলে দেন।

আইইবি, চট্টগ্রাম কেন্দ্র গেল বছরও  শ্রেষ্ঠ কেন্দ্র হওয়ার গৌরব অর্জন করেছিল।

উল্লেখ্য,নানাবিধ সামাজিক, প্রাতিষ্ঠানিক ও জাতীয় অনুষ্ঠান এবং দেশী-বিদেশী বিশেষজ্ঞদের মাধ্যমে জনগুরুত্বপূর্ণ সেমিনার, সিম্পোজিয়াম, গোলটেবিল বৈঠক ও মতবিনিময় সভা আয়োজন করে চট্টগ্রাম কেন্দ্র আইইবি’র ১৮ টি কেন্দ্রের মধ্যে এই শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। আইইবি, চট্টগ্রাম কেন্দ্র শ্রেষ্ঠ কেন্দ্র নির্বাচিত হওয়ায় কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী এম. এ. রশীদ ও সম্মানী সম্পাদক প্রকৌশলী মোহাম্মদ শাহজাহান চট্টগ্রাম কেন্দ্রের সকল প্রকৌশলী সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।