২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ || ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

অগ্রণী ব্যাংক লিমিটেড চট্টগ্রাম সার্কেলাধীন অগ্রণী ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউট-এ “Integration of IT Operation Systems  with T -24″ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা  ও পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের সংবর্ধনা অনুষ্ঠান গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়।  এ সব অনুষ্ঠানে প্রধানঅতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহাম্মদ শামস্‌-উল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আনিসুর রহমান, মহাব্যবস্থাপক (আইটি) মো. শফিকুর রহমান সাদিক, ফ্লোরা লিমিটেড প্রজেক্ট ডিরেক্টর মহসিন খান এবং প্রধান কার্যালয়ের আইটিএন্ডএমআইএস ডিভিশনের শীর্ষ কর্মকর্তাবৃন্দ। সভাপতিত্ব করেন চট্টগ্রাম সার্কেলের মহাব্যবস্থাপক জহর লাল রায়। এতে সার্কেলাধীন বিভিন্ন কর্পোরেট শাখা এবং অঞ্চলাধীন শাখা সমূহের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে ব্যাংকিং আইন, প্রযুক্তি জ্ঞান, দক্ষতা বৃদ্ধি ও সচেতন দৃষ্টিভঙ্গির মাধ্যমে ব্যাংকিং কর্মকাণ্ড পরিচালনার জন্য ও দেশের মানুষের সেবায় নিবেদিত হয়ে কর্মকাণ্ড পরিচালনার জন্য প্রশিক্ষণার্থীদের প্রতি আহবান জানান।

বিশেষ অতিথি বলেন, প্রতিযোগিতামূলক ব্যাংকিং অঙ্গনে নিজেদেরকে উপযোগী করে গড়ে তুলতে প্রশিক্ষণলব্দ জ্ঞান কাজে লাগাতে সকলকে পরামর্শ দেন। সভাপতি প্রতিযোগিতামূলক ব্যাংকিং সেবা খাতে নিজেদেরকে উপযোগী করে ডিজিটাল বাংলাদেশ গড়তে অগ্রণী ভূমিকা পালনে অংশগ্রহণকারীদেরকে অধিকতর তৎপর হওয়ার এবং প্রশিক্ষণকে গুরুত্বের সংঙ্গে গ্রহণের জন্য প্রশিক্ষণার্থীদের প্রতি আহবান জানান।পরে  চট্টগ্রামে  জিএম, ডিজিএম ও এজিএম পদে  পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের সংবর্ধনা  ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।