[bangla_date] || [english_date]

নিজস্ব প্রতিবেদক *

বক্তব্য রাখছেন আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের পরিচালক মোহাম্মদ সাইফুল আলম

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট প্রতিষ্ঠিত ও পরিচালিত উচ্চবিদ্যালয় সমূহের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে।

সোমাবার (১২ ফেব্রুয়ারি) সকালে শেখ রাসেল মিনি ষ্ট্যাডিয়ামে এ প্রতিযোগিতা শুভ উদ্বোধন করেন সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম এর সুযোগ্য পুত্র, অত্র ফাউন্ডেশনের পরিচালক আলহাজ্ব মোহাম্মদ সাইফুল আলম। বার্ষিক এ প্রতিযোগীতায় বিভিন্ন ইভেন্টে ৩ শতাধিক শিক্ষার্থী অংশ নিয়েছে। উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা হাকিম হাই স্কুলের প্রধান শিক্ষক মৌসুমী দাশ উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ অনুষ্ঠানে প্রধান অতিথি সমাজ সেবক আলহাজ্ব মোহাম্মদ সাইফুল আলম বলেন, খেলাধুলা শরীর চর্চা ও সাংস্কৃতিক কর্মকাণ্ড প্রতিটি শিক্ষার্থীর মন প্রাণ সতেজ রাখে। পাঠ্য বই নির্ভর শিক্ষার পাশাপাশি খেলা-ধুলা ও অন্যান্য সহশিক্ষা এবং নৈতিক শিক্ষা অপরিহার্য। তিনি ছাত্র শিক্ষক সকলকে খেলা-ধুলা সহশিক্ষা সমূহের উপর গুরুত্ব দেয়ার পরামর্শ দেন। এসময় অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, সাবেক অধ্যক্ষ বাদশা আলম, সমাজসেবক নেছার আহম্মদ, স্কুলের প্রধান শিক্ষক আবদুস সাত্তার মজুমদার, জাকির হোসেন সহ শিক্ষক অভিভাকবৃন্দ উপস্থিত ছিলেন।