[bangla_date] || [english_date]
সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের ঊর্ধতনরা

কনফিডেন্স গ্রুপ, ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড এবং প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

সোমবার (১৮  মার্চ) রাজধানীর ওয়েস্টিন হোটেলে এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠান তিনটি, কনফিডেন্স গ্রুপের ইক্যুইটি পরামর্শ ও ইক্যুইটি মূলধন আয়োজনের জন্য এ সমঝোতা স্মারক স্বাক্ষর করে।

অনুষ্ঠানে কনফিডেন্স গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম, ভাইস-চেয়ারম্যান ইমরান করিম, ডিরেক্টর সালমান করিম, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি-র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী এবং ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তানজিম আলমগীর, প্রাইম ব্যাংক পিএলসি-র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল রহমান এবং প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ এম ওমর তৈয়বসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এই সমোঝোতা স্মারক স্বাক্ষরের মাধ্যমে কোম্পানিগুলো নিজেদের পারস্পরিক কৌশলগত অংশীদারত্ব বৃদ্ধি এবং টেকসই উন্নয়নে নতুন সুযোগ উন্মোচন করার জন্য একে অপরের শক্তি ও দক্ষতাকে কাজে লাগানোর ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ হয়।