২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ || ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বলিউড বাদশা শাহরুখকে প্রচণ্ড  ভালোবাসেন দু’জনই । তাদের স্পর্শ শাহরুখের মন খারাপের মুহূর্তকে ভালো করে দেয়।  শাহরুখ-্এর সফলতার হাসিকে তারা কাছ থেকে উপভোগ করেন। আর শাহরুখও ভালোবেসে তাদের স্থান দিয়েছেন অন্তরের শীর্ষে। দুজনকে নিয়ে গড়ে ওঠেছে তার পৃথিবী, ভালোবাসায় ভরে ওঠা পরিবেশ।

শাহরুখের জীবনের অন্যতম অংশ স্ত্রী গৌরী খান ও কন্যা সুহানা। বলিউডের বুকে উজ্জ্বল তারকা হিসেবে আজও জ্বলে থাকার পেছনে তাদের অবদান অপরিসীম।

গতকাল (৭ জানুয়ারি) ভক্তদের চমকে দিতে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন গৌরী খান। এতে দেখা যায়, গৌরী ও সুহানা একসঙ্গে শাহরুখের গালে চুমু দিচ্ছেন। আর শাহরুখের চোখমুখ যেন বাঁধভাঙা খুশি প্রকাশ করছে।

ছবির ক্যাপশনে গৌরী লিখেছেন, ”বেশিরভাগ দিন এটাই তার প্রাপ্য থাকে।”

ভক্তদের অনেকেই ছবির ক্যাপশনের সঙ্গে একমত হয়ে কমেন্ট করেছেন, ভালোবাসা জানিয়েছেন। ছবিটির নিচে কমেন্ট করেছেন অনেক তারকাও। সবাই শাহরুখ-গৌরী ও সুহানার এমন সুন্দর ছবিটির প্রশংসা করেছেন।

ধারণা করা হচ্ছে, শাহরুখ-গৌরীর মন্নতে আয়োজিত দীপাবলির পার্টির দিন তোলা বিশেষ ছবি এটি। গেলো ২০১৮-র মন্নতে দীপাবলির পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের বহু তারকা। সেসময় সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক ছবি দেখা যায়। তবে মিষ্টি এ ছবিটি তখন প্রকাশ করা হয়নি। হয়তো ভক্তদের চমকে দেবার জন্য এতদিন সযত্নে রেখেছিলেন গৌরী।