[bangla_date] || [english_date]

ফুলকপি প্রতীকের চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকার স্বতন্ত্র প্রার্থী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম  রবিবার (২৪ ডিসেম্বর) নগরীর ২৫ নম্বর রামপুর ওয়ার্ডে সুধীসমাবেশ ও কার্যালয় উদ্বোধন ও শুলক বহর ওয়ার্ডে গণসংযোগ এবং প্রধান নির্বাচনী কার্যালয়ে নানা পেশাজীবী নেতৃবৃন্দের সাথে  সাথে মতবিনিময় করেন।

গণসংযোগকালে বক্তব্য রাখছেন চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকার স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম

শুলকবহর ওয়ার্ডে গণসংযোগকালে মনজুর আলম নাছিরাবাদ মহিলা কলেজ, নাছিরাবাদ বালিকা উচ্চবিদ্যালয়, আলফালাহ গলি, মেয়র গলি, কসমোপলিটন আবাসিক এলাকা, বেবী সুপার মার্কেট মোড়, তুলাতলী বাজার, হাসনি কেমিক্যাল, উত্তরা মোটর্স, মাইজপাড়া, বালিকা মোড়, মুজাফ্ফর নগর, পলিটেনিক্যাল এলাকা, খুলশী কলোনী, ও ঝাউতলা রেল গেট এলাকাসহ ১৫টি স্থানে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দেন। এসময় ফুলকপি প্রতীক এর স্বতন্ত্র প্রার্থী মনজুর আলম বলেন, মানুষের ভালবাসা ও সমর্থন আমাকে মানবসেবায়  উৎসাহ যোগায়। বিগত ৩০ বছর ধরে আর্তমানবতার সেবায় আমি নিয়োজিত। আপনারা আমাকে ফুলকপি প্রতীকে ভোট দিন আমি আমার সর্বোচ্চ দিয়ে মানবসেবা করে যাবো। সাবেক মেযর বলেন, ৩০ বছর ওয়ার্ড কমিশনার, ভারপ্রাপ্ত মেয়র ও মেয়র পদে থেকে দায়িত্ব পালন করেছি। এসময় আমার কোনো অনিয়ম এর অভিযোগ কোনো মহল থেকে আসেনি। আমি নিয়মের মধ্য থেকে নিজ অর্জিত অর্থ সম্পদ দিয়ে মানব কল্যাণের চেষ্টা করে গেছি। আমার দরজা সবার জন্য খোলা ছিল আগামীতেও থাকবে। যে কোনো নাগরিক তাদের অভিযোগ অনুযোগ ও চাহিদা আমাকে নির্ভয়ে বলতে পারে।

রামপুর ওয়ার্ডে সুধীসমাবেশে বক্তব্য রাখছেন চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকার স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম

নির্বাচনী কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সর্দ্দার শাসুদ্দিন। বক্তব্য দেন, আলী আজগর, ইউসুফ সর্দ্দার, মহিরুল ইসলাম আজাদ, মোহাম্মদ হারুন, খায়রুল আলম, আলহাজ্ব রফিক আহম্মদ। গনসংযোগ কর্মসূচীতে অন্যদের মধ্যে বক্তব্য দেন মোহাম্মদ শাহজাহান, মোহাম্মদ নাছির, কামরুল হাসান, মোহাম্মদ সরওয়ার, নুরুল আজিম, মোহাম্মদ শহীদ, জসীম খান, শামসুল আলম, মো. মাহিন, মো. মামুন, ফাহিম, হাসান নাছির নুরুল আমিন, হাছান নাছির, আবু বক্কর ছিদ্দিক, সরোয়ার আলম, শহীদুল হক, কামরুল হাসান, মোহাম্মদ শাহ জাহান, আলী আজগর,খায়রুল আলম, রফিক উদ্দিন, শাহ আলম মিয়া, আবু ছিদ্দিক, আবদুর নুর, মহিউদ্দিন, ফরিদ মেম্বার, দেলোয়ার হোসেন, নাছির সওদাগর ও নুর হোসেন সহ অন্যরা। 

 বড়দিন উপলক্ষে সাবেক মেয়রের শুভেচ্ছা

২৫ডিসেম্বর  খ্রিষ্টান  সম্প্রদায়ের বড়দিন উপলক্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম শুভেচ্ছা জানিয়েছেন। তিনি খ্রিষ্টান ধর্ম অনুসারীদের সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।