[bangla_date] || [english_date]

নিজস্ব প্রতিবেদক *

অনূর্ধ্ব-১৯ নারী আন্তঃবিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুল। স্কলাস্টিকা স্কুল আয়োজিত এই টুর্নামেন্টটি গত ১৯ ও ২০ জানুয়ারি অনুষ্ঠিত হয়।

রাজধানীর বিভিন্ন বিদ্যালয় থেকে পৃথকভাবে ছেলে (পুরুষ) ও মেয়ে (নারী) শিক্ষার্থীদের দল এই ইভেন্টে অংশগ্রহণ করে। নারীদের অনূর্ধ্ব-১৯ ক্যাটাগরিতে চ্যাম্পিয়নশিপের জন্য স্কলাস্টিকা উত্তরা (এসআরইউ), অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুল (ওআইএস), গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুল (জিআইএস), সানবিমস, স্যার জন উইলসন স্কুল এবং প্লেপেন স্কুল প্রতিদ্বন্দ্বিতা করে।

ফাইনালে স্কলাস্টিকা স্কুলকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুল।

গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ রমেশ মুডগাল বলেন, “ফুটবল দলের মেয়েদের অভিনন্দন। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়ে আমাদের গর্বিত করার জন্য আমি তাদের ধন্যবাদ জানাই। একইসাথে অংশগ্রহণকারী সব দল দুর্দান্ত স্পোর্টসম্যানশিপ প্রদর্শন করেছে, যা প্রশংসনীয়। শিক্ষার্থীদের নিয়মিত পাঠ্যক্রম বহির্ভূত কার্যক্রম, যেমন খেলাধুলা ও অন্যান্য কর্মকাণ্ডে অংশ নিতে উত্সাহিত করতে হবে। এ ধরণের কার্যক্রম শিক্ষার্থীদের আত্মবিকাশে ভূমিকা রাখবে।”

উল্লেখ্য, গ্লেনরিচ স্কুল শিক্ষার্থীদের সার্বিক উন্নতি এবং জীবনযুদ্ধে এগিয়ে থাকার জন্য বিভিন্ন পাঠ্যক্রম বহির্ভূত কার্যক্রমে অংশগ্রহণ করতে অনুপ্রাণিত করে। গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থী সুহানা সালহা জাহান (গ্রেড – সপ্তম) এবং ফারিজা জাহিদ (গ্রেড – অষ্টম) টুর্নামেন্টের সেরা গোলরক্ষক এবং শীর্ষ গোলদাতা (টপ স্কোরার) হিসেবে পুরস্কার লাভ করেন।

ফটো ক্যাপশন: স্কলাস্টিকা স্কুলকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে আন্তঃবিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে (অনূর্ধ্ব-১৯) চ্যাম্পিয়ন হয় গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুলের অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল দল। স্কলাস্টিকা স্কুল আয়োজিত এই টুর্নামেন্টটি গত ১৯ ও ২০ জানুয়ারী অনুষ্ঠিত হয়।