[bangla_date] || [english_date]

প্রতি বছরের ন্যায় এবছরও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি), চট্টগ্রাম কেন্দ্রের উদ্যোগে শীতার্ত দু:স্থ ও গরীবদের মাঝে চারশতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়।

আইইবি, চট্টগ্রাম কেন্দ্রের পক্ষ থেকে ফটিকছড়ির হারুয়ালছড়ি ইউনিয়নের চেয়ারম্যান এর হাতে শীতবস্ত্র হস্তান্তর করছেন কেন্দ্রের নির্বাহী কমিটির নেতৃবৃন্দ।

এর অংশ হিসেবে জানুয়ারি মাস জুড়ে নগরীর আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল, পটিয়া, হাটহাজারী ও ফটিকছড়ি উপজেলার বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলের দুঃস্থ ও গরীবদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এছাড়া ফটিকছড়ি উপজেলার হারুয়াল ছড়ি ইউনিয়নের চেয়ারম্যান জাফর আহমেদ এর হাতে তাঁর এলাকায় শীতার্তদের মাঝে বিতরণের জন্য আইইবি, চট্টগ্রাম কেন্দ্রের পক্ষ থেকে কম্বল হস্তান্তর করা হয়।

কম্বল হস্তান্তরকালে কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী এম. এ. রশীদ, ভাইস-চেয়ারম্যান (এডমিন. প্রফেশ. এন্ড এসডব্লিউ) অধ্যাপক ড. প্রকৌশলী রশীদ আহমেদ চৌধুরী, ভাইস-চেয়ারম্যান (একা. এন্ড এইচআরডি) প্রকৌশলী রাজীব বড়ুয়া ও সম্মানী সম্পাদক প্রকৌশলী মোহাম্মদ শাহজাহান উপস্থিত ছিলেন। শীতবস্ত্র হস্তান্তরকালে কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী এম. এ. রশীদ বলেন, আইইবি, চট্টগ্রাম কেন্দ্র তার সামাজিক কর্মকাণ্ডের অংশ হিসেবে সর্বদা দেশের দুঃস্থ মানুষের পাশে ছিল এবং থাকবে। তিনি জানান, শীতার্তদের কম্বল বিতরণ ছাড়াও আইইবি, চট্টগ্রাম কেন্দ্র বহুবিধ সামাজিক দায়িত্ব পালন করে থাকে।