[bangla_date] || [english_date]

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগে, ইংলিশ ল্যাঙ্গুয়েজ এন্ড লিটারেচার সোসাইটি (অটম-২৩) কর্তৃক আয়োজিত দেয়ালিকার উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ১৮ মে ) দেয়ালিকাটি উদ্বোধন করেন ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহযোগী অধ্যাপক ও ফ্যাকাল্টি অব আর্টস এন্ড হিউম্যানিটিসের সম্মানিত ডিন মো. ইয়াসিন শরীফ, ডির্পাট্মেন্টের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক মো. সারওয়ার আলম; সহযোগী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. ইফতেখার উদ্দিন, সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ রিয়াজ মাহমুদ, সহযোগী অধ্যাপক ও ইংলিশ ল্যাঙ্গুয়েজ এন্ড লিটারেচার সোসাইটির চেয়ারম্যান ড. মোহাম্মদ আজিজুল হক এবং সহযোগী অধ্যাপক ও ইংলিশ ল্যাঙ্গুয়েজ এন্ড লিটারেচার সোসাইটির ট্রেজারার আবু সালেহ নিজাম উদ্দিন ।

দেয়ালিকা দেখে সম্মানিত শিক্ষকবৃন্দরা শিক্ষার্থীদের সৃজনশীল লেখার প্রশংসা করেছেন। শিক্ষার্থীদের সৃজনশীল চিন্তাভাবনা ও বুদ্ধিদীপ্ত চেতনা লালন করার জন্য শিক্ষকেরা আহবান জানান। এসময় ইংলিশ ল্যাঙ্গুয়েজ অ্যান্ড লিটারেচার সোসাইটির সদস্যদের ও দেয়ালিকার আয়োজকদের এমন আয়োজনের জন্য প্রশংসা করেন।

অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন ইংলিশ ল্যাঙ্গুয়েজ এন্ড লিটারেচার সোসাইটির সাধারণ সম্পাদক রায়হানুল ইসলাম ফাহিম, সহকারী সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ শাহরিয়ার নিলয়; সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ তানভীর হোসেন আয়ন, সহকারী সাংগঠনিক সম্পাদক আফতাব উদ্দিন মুন্না; সহকারী বিতর্ক সম্পাদক হাবিবুল্লাহ, সহকারী প্রকাশনা সম্পাদক সুবর্ণ বড়ুয়া ও ক্লাবের নির্বাহী সদস্য ইউনুস তাকি।