২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ || ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

খেলাধুলাই পারে যুব সমাজকে মাদক, বাল্য বিয়ে, জঙ্গিবাদ ও সন্ত্রাসসহ সকল অন্যায় থেকে দূরে রাখতে। তাই সবাইকে খেলাধুলার প্রতি বেশি মনোযোগ দিতে হবে এবং খেলাধুলার আয়োজন আরও বাড়াতে হবে ।

প্রধান অতিথির বক্তব্য রাখছেন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য ড. অধ্যাপক আবু রেজা মুহাম্মদ নিজামুদ্দিন নদভী

শনিবার (১৩নভেম্বর) বিকেলে চট্টগ্রামের সাতকানিয়ায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম.এ. মোতালেব এর পৃষ্ঠপোষকতায় ও কিষোয়ান স্পোর্টিং ক্লাবের পরিচালনায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে  চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য ড. অধ্যাপক আবু রেজা মুহাম্মদ নিজামুদ্দিন নদভী এসব মন্তব্য করেন ।

এসময় তিনি আরও বলেন, যুব ও তরুণ সমাজের মাঝে খেলাধুলার বিস্তার করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন উদ্যোগ নিয়েছেন। বর্তমানে  জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাসবাদ থেকে তরুণ প্রজন্মদের দূরে রাখতে হলে খেলাধুলার বিকল্প নেই।

বক্তব্য রাখছেন সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জুহুরা

কিষোয়ান স্পোর্টিং ক্লাবের সভাপতি ওয়াহিদুল ইসলামের সভাপতিত্বে কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুন সরওয়ার কমল, সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি, উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জুহুরা, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান, সিজেকেএস এর সহ-সভাপতি দিদারুল আলম চৌধুরী, সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের সহ আরও অনেকে উপস্হিত ছিলেন।

সাতকানিয়া চিব্বাড়ী এমএ মোতালেব কলেজ মাঠে টানটান উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলায় ট্রাইবেকারে ছোটন স্মৃতি থ্রী স্টার ফুটবল একাডেমী বাঁশখালীকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় পেকুয়া উপজেলা ফুটবল একাডেমী।

খেলাশেষে প্রধান অতিথি এমপি আবু রেজা মুহাম্মদ নিজামুদ্দিন  নদভী বিজীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।