৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ || ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

করোনাকালে হতদরিদ্র অসহায় মানুষের অবস্থা নাজুক হয়ে পড়েছে। দেশের বিভিন্ন সামাজিক সংগঠন অসহায় মানুষদের সাহায্য-সহযোগিতা করার চেষ্টা করছে। সামর্থ্যবানদের সামাজিক দায়িত্ব প্রান্তিক জনগোষ্ঠীর কষ্ট ও দুগর্তি লাঘবে এগিয়ে আসা। এ কঠিন দুঃসময়ে চট্টগ্রামে জনতা ব্যাংক গরীব ও দুস্থ জনতার পাশে এসে দাঁড়িয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রামে জনতা ব্যাংক হতদরিদ্র জনতার পাশে এসে দাঁড়িয়েছে।

হতদরিদ্রের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করছেন জনতা ব্যাংক চট্টগ্রাম সি-জোনের এরিয়া প্রধান ডিজিএম ফারুক আহমেদ

গত ১৫ আগস্ট জনতা ব্যাংক লিমিটেড চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় ভবনে ৭৫জন অসহায় মানুষের মধ্যে ত্রাণসামগ্রী (চাল-ডাল-তেল-পিঁয়াজ)সহ স্যানিটেইজার ও মাস্ক বিতরণ করা হয়। এসময় জিএম কামরুল আহছান, ডিজিএম ফারুক আহমেদ, জনতা ব্যাংক, আগ্রাবাদ শাখাপ্রধান মোস্তফা আনোয়ারসহ নির্বাহী কর্মকর্তা-কর্মচারিরা উপস্থিত ছিলেন।

আজ ১৭আগস্ট জনতা ব্যাংক লিমিটেড, চকবাজার শাখার উদ্যোগে ২৫জন গরীব মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। এসময় ব্যাংকের চট্টগ্রাম সি-জোনের এরিয়া প্রধান ডিজিএম ফারুক আহমেদ, বিভাগীয় অফিসের এজিএম সিদ্দিক আকবর, ব্যাংকের শাখা ব্যবস্থাপক আবদুল মান্নানসহ ব্যাংক কর্মকর্তা-কর্মচারিরা উপস্থিত ছিলেন।