সাদার্ন ইউনিভার্সিটিতে নতুন উপাচার্য অধ্যাপক প্রকৌশলী অধ্যাপক মোহাম্মদ মোজাম্মেল হকের বরণ ও বিদায়ী উপাচার্য অধ্যাপক ড. মো. নুরুল মোস্তফার বিদায় সংবর্ধনা সম্প্রতি ইউনিভার্সিটি ক্যাম্পাসে উপাচার্য কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয়েছে।

সাদার্ন ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডে চেয়ারম্যান খলিলুর রহমানের নেতৃত্বে নতুন উপাচার্য ও বিদায়ী উপাচার্যকে কৃতজ্ঞতা, শুভেচ্ছা, অভিনন্দন ও ফুল দিয়ে বরণ করে নিচ্ছেন

সাদার্ন ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডে চেয়ারম্যান খলিলুর রহমানের নেতৃত্বে নতুন উপাচার্য ও বিদায়ী উপাচার্যকে কৃতজ্ঞতা, শুভেচ্ছা, অভিনন্দন ও শুভকামনা জানান বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্যবৃন্দসহ পুরো সাদার্ন পরিবার। এছাড়াও নতুন উপাচার্যকে অভিনন্দন জানিয়েছে সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ সিভিল ইঞ্জিনিয়ারিং এলামনাই এসোসিয়েশন(এসইউবিসিইএএ) সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্লাব।

বিদায়-বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা অধ্যাপক সরওয়ার জাহান, ট্রাস্ট ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী চৌধুরী, ট্রাস্টি বোর্ডের সদস্য আবদুস সালাম, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানগণসহ শিক্ষকরা।

এসময় উপস্থিত সকলে নতুন উপাচার্যকে ফুল দিয়ে বরণ করে নেন এবং তাঁর সার্বিক সাফল্য ও মঙ্গল কামনা করেন। সবাই আশা প্রকাশ করেন অধ্যাপক প্রকৌশলী মোহাম্মদ মোজাম্মেল হকের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় সার্বিক উন্নয়ন ও  সমৃদ্ধির পথে আরও এগিয়ে যাবে। একই সাথে বিদায়ী উপাচার্য অধ্যাপক ড. মো. নুরুল মোস্তফার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

বিশ্ববিদ্যালয়ের উদ্যোক্তা ও  প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান বিদায়ী উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফাকে ধন্যবাদ জ্ঞাপন এবং তাঁর সুস্বাস্থ্য কামনা করেন । তিনি বলেন, তাঁর সময়কালে বিশ্ববিদ্যালয়ে বিশ্বব্যাংক ও ইউজিসির হেকেপ প্রজেক্ট আইকিউসিতে সফলতা এবং স্থায়ী ক্যম্পাসের নির্মাণ কাজ শুরু করে সকল কার্যক্রম স্থায়ী ক্যম্পাসে স্থানান্তরে অবদান বিশ্ববিদ্যালয় চিরদিন মনে রাখবে ।